জঙ্গি ও সন্ত্রাস বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে র‌্যালি ও সমাবেশ

10
প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে র‌্যালী পরবর্তীতে সমাবেশে বক্তব্য রাখছেন জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল।

জাতির জনক বাংলাদেশের স্বাধীনতা ভাস্কর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলার দীর্ঘতম সময়ের প্রধানমন্ত্রী উন্নয়নের রুপকার গণতন্ত্রের মানস কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মদ, জুয়া, জঙ্গিবাদ, চাদাবাজি, দুর্নীতি ও সন্ত্রাস বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে র‌্যালি ও সমাবেশ পালন করা হয়েছে। ১২ অক্টোবর শনিবার নগরীর কোর্ট পয়েন্টে সিলেট জেলার মুক্তিযোদ্ধারা, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, সিলেট জেলা ইউনিট কমান্ডের নেতৃত্বে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও যুব কমান্ডের সহযোগিতায় র‌্যালিতে সর্বস্তরের মুক্তিযোদ্ধারা অংশগ্রহণ করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান এ অভিযানকে স্বাগত জানিয়ে এবং সরকারের নির্দেশে যে সকল কর্মকর্তা কর্মচারী আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষে কাজ করছে তাদের হাতকে শক্তিশালী ও নিরাপত্তা প্রদানের নিমিত্তে এক র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি মুক্তিযোদ্ধা সংসদ ভবন, জিন্দাবাজার থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সগক অতিক্রম করে সিটি পয়েন্ট গিয়ে জনসভা মিলিত হয়।
সমাবেশে বক্তারা বলেন ১৯৭২ সনের ১০ জানুয়ারি পাকিস্তান থেকে বঙ্গবন্ধু ফেরত আসার পর পরই বঙ্গবন্ধু সরকার এ দেশে মদ্যপান ও জুয়া খেলা নিষিদ্ধ ঘোষণা করেছিলেন। আজকে মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী ব্যক্তিরা শুধু প্রশাসনের দখল করেন, তারা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের ঢুকে পড়ে সংগঠনের লোক জনগণের কাছে হেয় প্রতিপন্ন করছে এবং মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী তথা জাতীয় স্বার্থবিরোধী কর্মকান্ড লিপ্ত রয়েছে। নেতৃবৃন্দ আশা করছেন আগামীতে আওয়ামীলীগের অনুষ্ঠিত কাউন্সিলর মাধ্যামে কোন বাংলাদেশ বিরোধী মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কোন চুক্তি এবং রাজাকার আল বদর আল শামস, শাস্তি কমিটির সদস্যদের সন্তান বা উত্তরসূরী কেঊ কোন কমিটিতে ঢুকবে না।
জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েলের সভাপতিত্বে বক্তব্য রাখেন ডেপুটি কমান্ডার আকরাম আলী পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন মহানগর সাংগঠনিক কমান্ডার চিত্ত রঞ্জন দেব, যুব কমান্ডার নেতা মনোজ কপালী মিন্টু, মো.হিল্লুর রহমান, সন্তান কমান্ড নেতা মো. আব্দুল কাদের।
জহিরুল ইসলাম সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত জেলা সন্তান কমান্ডে সাধারণ সম্পাদক মো. জবরুল হোসেন, উপস্থিত ছিলেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জেলা আতিক আহমদ চৌধুরীর দক্ষিণ সুরমা উপজেলা কমান্ডার মো. কুটি মিয়া সদর ডেপুটি কমান্ডার মো. শামিম উদ্দিন, মো. আনোয়ার, জৈন্তাপুর উপজেলা সহকারী কমান্ডার যাদব বিশ্বাস, সিদ্দিকুর রহমান, বিশ্বনাথ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদুর রহমান, ডেপুটি কমান্ডার রনঞ্জিত চন্দ্র ধর, কানাইঘাট উপজেলা কমান্ডার নাজমুল হোসেন, বিয়ানীবাজারস্থ বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, দক্ষিণ সুরমার সোনা মিয়া, মানিক উদ্দিন, ছাত্তার আলী, মহানগরের বীর মুক্তিযোদ্ধা আবুল মনাফ খান, জেলা কমান্ডার আতিক আহমদ চৌধুরী, মেজর রফিক উদ্দিন আহমদ, ফেঞ্চুগঞ্জের মানিক চেয়ারম্যান, যুব কমান্ড জেলা নেতৃবৃন্দ মধ্যে শাইস্তা তালুকদার, আলী আহমদ রুবেল। সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ রাজু, সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি