পবিত্র মক্কায় আন্তর্জাতিক হাফিজ সম্মেলন ॥ মোয়াজ বিন জাবালের ছাত্র হাফিজ আবু জাফর বাংলাদেশের প্রতিনিধি

16

রাবেতায়ে আলমে ইসলামীর উদ্যোগে আগামী ১৪ অক্টোবর সৌদি আরবে পবিত্র মক্কায় অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক হাফিজ সম্মেলনে অংশ গ্রহণের জন্য বাংলাদেশের পক্ষে একমাত্র প্রতিনিধি হিসেবে মুয়াজ বিন জাবাল (রাঃ) কুরআনিক ইনস্টিটিউট এর ছাত্র হাফিজ আবু জাফর মনোনীত হওয়ায় মাদরাসার পক্ষ থেকে এক সংবর্ধনা অনুষ্ঠান ও দোয়া মাহফিল গত ১১ অক্টোবর শুক্রবার রাতে মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
মুয়াজ বিন জাবাল (রাঃ) কুরআনিক ইনস্টিটিউটের প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ এহসান উদ্দিনের সভাপতিত্বে ও হোস্টেল সুপার মাওলানা আলমগীর এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সৌদি দূতাবাসের দায়ী, প্রখ্যাত হাদীস বিশারদ মাওলানা ইসহাক আল মাদনী (হাফিজাহুল্লাহু)। আলোচনা পেশ করেন হাফিজ মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা মাশুক আহমদ, প্রভাষক মাহবুবুর রহমান, হাফিজ মাশুকুল ইসলাম, হাফিজ আসাদুল্লাহ, হাফিজ হাফিজুর রহমান, হাফিজ আমজদ আলী প্রমুখ।
হাফিজ আবুজাফর ১২ অক্টোবর শনিবার রাত ৮:১৫ টায় বাংলাদেশ এয়ার লাইনসের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি আরবের উদ্দেশ্যে যাত্রা করেছে।
উল্লেখ্য, হাফিজ আবুজাফর তানযানিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতার জন্য বাংলাদেশের প্রতিনিধি হিসেবে ও গতবছর মনোনীত হয়। বিজ্ঞপ্তি