আম্বরখানা থেকে চুরি হওয়া মোটর সাইকেল বড়লেখায় উদ্ধার

10

স্টাফ রিপোর্টার :
নগরীর আম্বরখানা থেকে চুরি হওয়া একটি পালসার মোটরসাইকেলসহ মারুফ আহমদ (২৮) নামে এক চোরকে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা থেকে গ্রেফতার করেছে আম্বরখানা পুলিশ ফাঁড়ি। বড়লেখা থানা পুলিশের সহায়তায় গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার দক্ষিণভাগ বাজার এলাকা থেকে মোটরসাইকেল উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়। মারুফ আহমদ উপজেলার পশ্চিম দক্ষিণভাগ গ্রামের মৃত রহমান আলীর পুত্র।
পুলিশ সূত্র জানায়, গত ২৪ সেপ্টেম্বর নগরীর আম্বরখানা ডাচ-বাংলা ব্যাংকের সামন থেকে গোলাপগঞ্জ উপজেলার সুনামপুর গ্রামের তানভীর আহমদের একটি পালসার মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় তানভীর আহমদ আম্বরখানা পুলিশ ফাঁড়িতে একটি জিডি করেন। জিডির পরিপ্রেক্ষিতে মোটরসাইকেলটি উদ্ধারে নামে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার দিবাগত রাতে আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুল বাতিন বড়লেখা থানার এএসআই জাহিনুর রহমানের সহায়তায় উপজেলার দক্ষিণভাগ বাজার এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ মারুফকে গ্রেফতার করে।
আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুল বাতিন বিষয়টি নিশ্চিত করে বলেন, বড়লেখা থানা পুলিশের সহায়তায় মোটরসাইকেলসহ ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। রাতেই তাকে থানায় নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।
এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন বলেন, গতকাল শনিবার গ্রেফতারকৃত মোটর সাইকেল চোর মারুফ আহমদকে দায়েরকৃত মামলায় আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।