নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশনের মানববন্ধনে বক্তারা ॥ সমাজকে মাদক মুক্ত করতে হলে আগে নিজেকে মাদক মুক্ত করতে হবে

15

রুখবো মাদক গড়ব দেশ, অপরাধমুক্ত ও দুর্নীতিমুক্ত করব বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদকদ্রব্য ও বাল্য বিবাহ প্রতিরোধের দাবিতে নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত সিলেট কল্যাণ সংস্থা ও সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার সহযোগিতায় মানববন্ধন ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ১১ অক্টোবর শুক্রবার বিকেল ৩টায় সদর উপজেলার টিলাগড় ইকোপার্ক সংলগ্ন আলুতল পয়েন্টে এই মানববন্ধন ও শুভাযাত্রা হয়।
নবজাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশনের উপদেষ্টা সৈয়দ আহমদ আলীর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ রাসেলের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে জাতীয়ভাবে শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত সিলেট কল্যাণ সংস্থা ও সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহের। স্বাগত বক্তব্য রাখেন সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার বিভাগীয় কমিটির সাধরণ সম্পাদক হুমায়ুন রশিদ চৌধুরী। বিশেষ বক্তার বক্তব্য রাখেন সিলেট ফটো সাংবাদিক কর্মজীবি সমবায় সমিতি লিমিটেডের সভাপতি নাজমুল কবির পাভেল, দৈনিক সিলেটের দিনকালের পরিচালক দেলোয়ার হোসেন খাঁ।
আরও বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো: রমজান আহমেদ সাকিল, মো. কামরুল ইসলাম সুহেল, সংগঠনের উপদেষ্টা মো: জুয়েল আহমদ, নিয়াজ কুদ্দুছ খান, জয়নাল মিয়া। বিজ্ঞপ্তি