সিলেট বিভাগে ট্যাঙ্কলরী শ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি ঘোষণা

8

সিলেট বিভাগে ট্যাঙ্কলরী শ্রমিকরা ৪ দফা ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে আগামী ১৩ অক্টোবর থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতির ডাক দিয়েছে। শ্রমিকদের প্রাণের দাবী না মানা পর্যন্ত ধর্মঘট সহ কঠোর কর্মসূচির হুঁশিয়ারী করেন সর্বস্তরের ট্যাঙ্কলরী শ্রমিকবৃন্দ।
এ উপলক্ষে সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন-২১৭৪ এর এক জরুরী সভা গতকাল ১০ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ সুরমার বঙ্গবীর রোডের পিরোজপুরস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ মনির হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রিপন এর পরিচালনায় সভায় বক্তারা বলেন, দীর্ঘদিন যাবৎ শ্রমিকরা তাদের ন্যায্য ৪ দফা আদায়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেন। কিন্তু কর্তৃপক্ষ এ ব্যাপারে কোন পদক্ষেপ না নেয়ায় বাধ্য হয়ে শ্রমিকরা লাগাতার কর্মবিরতির সিদ্ধান্ত নিয়েছে। কর্মসূচি চলাকালে কোন ট্যাঙ্কলরীর শ্রমিক সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের আওতাভুক্ত সকল প্লান্ট থেকে তেল সরবরাহ করবে না।
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি কাউছার আহমদ, সহ সাধারণ সম্পাদক সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল আজিজ, অর্থ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মোঃ গোলাপ খান, লাইন সম্পাদক কবির খান, কার্যকারী সদস্য বশির মিয়া, আব্দুল জলিল। বিজ্ঞপ্তি