স্বেচ্ছাসেবক লীগ নেতা পিযুষ কান্তি দে’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

52
স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি পিযুষ কান্তি দে’র মুক্তির দাবিতে নগরীতে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়।

সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি পিযুষ কান্তি দের মুক্তির দাবিতে বৃহস্পতিবার সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে নগরীতে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মির্জাজাঙ্গালস্থ স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের অস্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে চৌহাট্টায় এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
সিলেট জেলা যুবলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট জাহিদ সারোয়ার সবুজের সভাপতিত্বে ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য এডভোকেট প্রবাল চৌধুরী পুজন এবং সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিকের যৌথ পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সভায় বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও শিমুলবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ২নং ওয়ার্ড কাউন্সিলর বিক্রম কর সম্রাট, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য যুবলীগ নেতা রুমেল আহমদ, নির্মল সিংহ, খালেদ আহমদ, ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি এ. কে. সাজু, যুবলীগ নেতা শামীম আহমদ, হিমেল দাস রিকি, বিদ্যুৎ দাস, বিপ্লব দাস, যুবলীগ নেতা উত্তম দেব, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা তপন চৌধুরী, শাবিপ্রবি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিন্ময় দাস ঝুটন, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা আব্দুর রহমান লিমন, শেখ লিপন, বাপ্পা পাল, শাহরিয়ার হাসান, মঈনুল ইসলাম ইমরান, এম. নোমান, জোনাক চৌধুরী, এম. এইচ. মান্না, শান্ত দেব, আমিনুল ইসলাম, ইমরান আহমদ, ১২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দীপ্ত দেব, ১২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম ভূইয়া মামুন, ছাত্রলীগ নেতা টিটু সাহা, ইমন খান, ফরহাদ আহমদ, মুনিম আহমদ, মিম আল সাহেদ, মুরাদ আলম, জুয়েল আহমদ, বিশাল দাস, মেহেদী হাসান, মতিউর রহমান নাঈম, অনিক সরকার, প্রিয়াং সোম, শাকিল আহমদ, শান্ত দাস, অলক রায়, মো. লিবন, সোহেল আহমদ, ইব্রাহিম সারোয়ার প্রমুখ। বিজ্ঞপ্তি