ইসলামের সুমহান আদর্শ জাতির সামনে হেকমতের মাধ্যমে উপস্থাপনা করতে হবে ——মাওলানা গাজী রহমত উল্লাহ

11

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ১৯ নং ওয়ার্ড শাখার শূরা অধিবেশন শাখা সভাপতি মাওলানা মঈনুল ইসলামের সভাপতিত্বে গতকাল ঈদগাহস্থ একটি কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলান এমরান আলম, জেলা সহ-সাধারণ সম্পাদক ডা: মাওলানা মোস্তফা আজাদ, মহানগর সহ-সাধারণ সম্পাদক মো: আব্দুল গাফফার, বায়তুল মাল সম্পাদক হাফিজ ফয়জুল ইসলাম।
শূরা বৈঠকে সদস্যদের মতামতের ভিত্তিতে বাংলাদেশ খেলাফত মজলিস ১৯ নং ওয়ার্ড কমিটি পুনর্গঠন করা হয়। কমিটির দায়িত্বশীলরা হচ্ছেন-সভাপতি মাওলানা মঈনুল ইসলাম, সহ-সভাপতি শাহীন আহমদ চৌধুরী, মাওলানা আফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা বেলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক নূর আহমদ, বায়তুল মাল সম্পাদক মিলাদ আহমদ, প্রচার সম্পাদক মাসুম আহমদ, সহ-প্রচার সম্পাদক সামছুল হকসহ ২১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ১৯ নং ওয়ার্ড কমিটি পুনর্গঠন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে মাওলানা গাজী রহমত উল্লাহ বলেন, বাংলাদেশ খেলাফত মজলিস দেশ, জাতি ও ইসলামের কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, ইসলামের সুমহান আদর্শ জাতির সামনে হেকমতের মাধ্যমে উপস্থাপন করে সংগঠনের কার্যক্রমকে তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে হবে। বিজ্ঞপ্তি