দেশীয় অস্ত্রসহ ৬ জন গ্রেফতার

9

স্টাফ রিপোর্টার :
নগরীর কুয়ারপার এলাকা থেকে অস্ত্রসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে কোতোয়ালী থানা পুলিশ কুয়ারপাড় এলাকা অভিযান চালিয়ে একটি ক্লাবঘর থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩টি রামদা ও ৫টি স্টাম্প জব্দ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জের নায়েব আলীর পুত্র সোহাগ আহমদ অভি (১৭), নগরীর হাউজিং এস্টেট এলাকার মানিক মিয়ার ছেলে পলাশ আহমদ (১৮), নগরীর উত্তর বাগবাড়ি এলাকার বাসিন্দা কিশোরগঞ্জের নুরুল হকের পুত্র হাবিবুল হক আশিক (১৭), সদর উপজেলার টিলাগাঁওয়ের লোকমান মিয়ার পুত্র মো: ফরহাদ মিয়া (১৭), নগরীর মদিনা মার্কেট আল মদিনা এলাকার বাসিন্দা ও কালিরগাঁওয়ের সমেজ আলীর পুত্র শাহ আলম (১৬) ও সদর উপজেলার টিলাগাঁওয়ের ফয়জুল ইসলামের পুত্র রুহুল আলম সোহাগ (১৮)।
পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা ঘটনার সময় তারা মারামারির জন্য প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ একটি ক্লাবঘরের ভেতর থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে এসআই নুরে আলম সিদ্দিকি বাদী হয়ে এজহার দায়ের করলে কোতোয়লী থানার মামলা নং ১৩ (৯-১০-১৯) রুজু করা হয়েছে। মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা আটকের তথ্য নিশ্চিত করেছেন।