মারা যাওয়া বৃদ্ধা মহিলার পরিচয় খোঁজছে পুলিশ

17
নিহত অজ্ঞাত মহিলার লাশ।

স্টাফ রিপোর্টার :
সিলেট ওসমানী হাসপাতালে ছয়দিন ধরে পড়ে আছে এক মহিলার মরদেহ। কিন্তু তার কোনো আত্মীয়স্বজনের খোঁজ মিলছে না। এমনকি যে ঠিকানা দিয়ে তাকে ভর্তি করা হয়েছিল, সে ঠিকানায় খবর নিয়ে ভুয়া হিসেবে জানতে পেরেছে পুলিশ। এরকম অবস্থায় এই বৃদ্ধা মহিলার স্বজনদের পরিচয় জানতে চায় পুলিশ।
পুলিশ জানায়, গত ২০ সেপ্টেম্বর ওসমানী হাসপাতালে ৬নং ওয়ার্ডে এক বৃদ্ধা মহিলাকে ভর্তি করেন জনৈক এক ব্যক্তি। হাসপাতালের রেজিস্ট্রারে বৃদ্ধার নাম ও ঠিকানা লেখানো হয় অঞ্জলি দত্ত, বয়স ৫৫ বছর, স্বামী শ্যামল দত্ত, গ্রাম- রতনপুর, থানা- মাধবপুর, জেলা- হবিগঞ্জ। চিকিৎসাধীন অবস্থায় গত ১ অক্টোবর মারা যান ওই মহিলা। কিন্তু তার কোনো স্বজন না পাওয়ায় মরদেহ হস্তান্তর করা সম্ভব হচ্ছে না।
পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, যে ঠিকানা দিয়ে মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, সে ঠিকানায় খোঁজ নিয়েছে মাধবপুর থানার পুলিশ। কিন্তু সে ঠিকানায় অঞ্জলি দত্ত নামের কেউ বা তার স্বজনদের সন্ধান মিলেনি। এই পুলিশ কর্মকর্তা জানান, মারা যাওয়ার মহিলার গায়ের রং শ্যামলা, মাথার চুল কিছু পরিমাণে সাদা, তার উচ্চতা প্রায় ৫ ফুট, মুখমন্ডল লম্বাটে। তার পরনে সাদাকালো প্রিন্টের শাড়ি রয়েছে। কেউ তার পরিচয় জানলে ০১৭১৮-০১১৮৪০ নম্বরে যোগাযোগ করতে পারবেন।