ওয়াহি ভিত্তিক শিক্ষা ছাড়া জাতির শান্তি ও কল্যাণ আশা করা যায় না —-মাওলানা উবায়দুল্লাহ ফারুক

13

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ওসমানীনগর উপজেলা শাখার তারবিয়তি মাহফিল শুক্রবার (৪ অক্টোবর) রাতে কদমতলা নুরুল কুরআন হাফিজিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত হয়।
ওসমানীনগর উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা শায়খ আব্দুশ শহীদ গলমুকাপনীর সভাপতিত্বে ও উপজেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস সালামের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথি হিসাবে প্রধান অতিথির বক্তব্যে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ-সভাপতি শায়খুল হাদীস মাওলানা উবায়দুল্লাহ ফারুক বলেছেন, ওয়াহি ভিত্তিক শিক্ষা ছাড়া জাতির শান্তি ও কল্যাণ আশা করা যায়না এবং ইসলামী রাজনীতি ব্যথিত এ দেশ থেকে বাতিল চক্রকে বিদায় করা যাবে না। তাই সমাজকে কোরআন-সুন্নাহর আলোকে জীবন গঠনের প্রতি গুরুত্বারোপ করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলার সাধারণ-সম্পাদক মাওলানা আতাউর রহমান, ওসমানীনগর উপজেলা জমিয়তের সিনিয়র সহ সভাপতি মাওলানা মোশাহিদ খালপাড়ী, লন্ডন মহানগরী জমিয়তের সভাপতি মাওলানা নাজিরুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় নেতা মাওলানা কাজী আব্দুস সালাম রশিদি, উপজেলা সহ-সভাপতি মাওলানা আবু আহমদ, সহ-সভাপতি মৌলভী ইসমাঈল আলী, সহ-সভাপতি মোস্তফা আহমদ, সহ-সভাপতি মাওলানা ক্বাজী আমিন উদ্দিন, সহ-সেক্রেটারী মাওলানা মঈন উদ্দিন ও মাওলানা মুখতার আহমদ, উপজেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল মুক্তাদির, উপজেলা যুব জমিয়তের সভাপতি মাও. শায়খ আব্দুর রাকিব ও সেক্রেটারী হাফিজ মনসুর আহমদ, উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা ইমরান খান ও সেক্রেটারী হাফিজ ইমাদ বিন রফিক সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি