জৈন্তাপুরে অসামাজিকতার দায়ে নারীসহ আটক ৪

22
জৈন্তাপুরে অসামাজিকতার দায়ে নারী সহ আটক ৪ জন।

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
জৈন্তাপুরে অসামাজিক কাজে লিপ্ত থাকার ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে ১ জন নারী এবং ৩ জন পুরুষ বলে জানিয়েছেন জৈন্তাপুর থানা পুলিশ।
১ অক্টোবর মঙ্গলবার দিবাগত রাত ২টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। জৈন্তাপুর বাজার বাস ষ্টেশন এলাকার ডাক্তার আতিকুর রহমানের বিল্ডিংয়ে একদল পুলিশ এ অভিযান পরিচালনা করে।
আটককৃতরা হলে উপজেলার মাস্তিংহাটি গ্রামের মৃত কালা মিয়ার ছেলে জুনেদ আহমদ(৩৫), নিজপাট মাহুতহাটি গ্রামের খোরশেদ মিয়ার ছেলে জামাল আহমদ মোরশেদ(৪৪), খারুবিল গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে কবির আহমদ(২৯) এবং লক্ষ্মীপুরে জেলার লক্ষ্মীপুর থানার চৌধুরী বাজার গ্রামের বর্তমান গাজীপুর জেলার জয়দেবপুর থানার বাসনসড়ক গ্রামের মৃত সিদ্দিক ইসলামের মেয়ে নদী আক্তার(৩২)। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ০৩, তারিখ ০২-১০-২০১৯)।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বনিক বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ভারতীয় তীর জুয়া খেলার অপরাধে মাস্তিংহাটি গ্রামের মৃত কালা মিয়ার ছেলে জুনেদ আহমদ, নিজপাট মাহুতহাটি গ্রামের খোরশেদ মিয়ার ছেলে জামাল আহমদ মোরশেদ পৃথক আরেকটি মামলা দায়ের করা হয়েছে। ২ অক্টোবর বুধবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়ছে।