সিলেট চেম্বারের ২০১৯-২০২১ সাল মেয়াদের পরিচালনা পরিষদের দায়িত্ব গ্রহণ ॥ ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যাওয়ার অঙ্গীকার

10
সিলেট চেম্বার অব কমার্সের ২০১৯-২০২১ সাল মেয়াদের পরিচালনা পরিষদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান।

গত ১ অক্টোবর মঙ্গলবার চেম্বার কনফারেন্স হলে সিলেট চেম্বার এর ২০১৯-২০২১ সাল মেয়াদের পরিচালনা পরিষদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে আবু তাহের মোঃ শোয়েব, সিনিয়র সহ সভাপতি পদে চন্দন সাহা, সহ সভাপতি পদে তাহমিন আহমদ ও ১৯ জন পরিচালক দায়িত্ব গ্রহণ করেন।
অনুষ্ঠানে সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ বলেন, সিলেট চেম্বার অব কমার্স সিলেটের ব্যবসায়ীদের প্রতিনিধিত্বকারী সংগঠন। ব্যবসায়ীদের দাবী দাওয়া সরকারের নিকট তুলে ধরতে চেম্বার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। তাই চেম্বারের নির্বাচন সিলেটের ব্যবসায়ীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। সিলেট চেম্বারের নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আমরা যথাসাধ্য চেষ্টা করেছি এবং আমি মনে করি আমরা শতভাগ সফল হয়েছি। তিনি নির্বাচন আয়োজনে সার্বিক সহযোগিতার জন্য নির্বাচন বোর্ড, আপীল বোর্ড, স্থানীয় প্রশাসন, পুলিশ প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, সিলেট চেম্বারের সদস্য ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।
নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি আবু তাহের মোঃ শোয়েব বলেন, সিলেটের ব্যবসায়ী সমাজ আমাদেরকে নির্বাচিত করে যে আস্থা দেখিয়েছেন, কাজের মাধ্যমে তার প্রতিদান দিতে আমরা সদা সচেষ্ট থাকবো। সভায় ধন্যবাদ জ্ঞাপন করেন সিলেট চেম্বারের নবনির্বাচিত সহ সভাপতি তাহমিন আহমদ। এ সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, পরিচালক মোঃ মামুন কিবরিয়া সুমন, মোঃ এমদাদ হোসেন, মোঃ সাহিদুর রহমান, মুশফিক জায়গীরদার, এহতেশামুল হক চৌধুরী, আব্দুর রহমান, ফালাহ উদ্দিন আলী আহমদ, মোঃ আব্দুর রহমান (জামিল), হুমায়ুন আহমদ, মোঃ আতিক হোসেন, আলীমুল এহছান চৌধুরী, মোঃ নজরুল ইসলাম, খন্দকার ইসরার আহমদ রকি, শমশের জামাল, ওয়াহিদুজ্জামান চৌধুরী ও মোঃ আমিনুজ্জামান জোয়াহির। বিজ্ঞপ্তি