হাসান মার্কেটের ব্যবসায়ীদের সাথে ইবনে সিনা হাসপাতালের মতবিনিময়

10

হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে ইবনে সিনা হাসপাতাল লিমিটেডের মতবিনিময় সভা গতকাল ১ অক্টোবর মঙ্গলবার দুপুরে হাসান মার্কেট কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইবনে সিনা হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান বলেন, ইবনে সিনা প্রতিষ্ঠালগ্ন থেকে সততা, দক্ষতা, উন্নত সেবা ও চিকিৎসার প্রদান করে যাচ্ছে। এ প্রতিষ্ঠান দেশ-বিদেশের দক্ষ চিকিৎসক দ্বারা মানুষের চিকিৎসা প্রদান করে। তুলনামূলক অন্যান্য হাসপাতালের চেয়ে ইবনে সিনায় কম খরচে উন্নত চিকিৎসা সেবা দিয়ে আসছে। তিনি সবাইকে ইবনে সিনা হাসপতালে চিকিৎসা সেবা গ্রহণের আহ্বান জানান।
হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোঃ রইছ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলী আকিক, সমিতির সহ-সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল, সদস্য মোঃ শরিফ হোসেন, আমিনুর রহমান খসরু।
হাফিজ এনামুল হকের পবিত্র কুরআন তেলওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায়ী লোকমান হোসেন কিমরান, মোঃ শামিম খান, কামাল খান, শাহাব উদ্দিন, নুরুল ইসলাম, আব্দুল খালিক খান রহিম, মিজানুর রহমান, আক্তার হোসেন, সামছুল আলম সিদ্দিকি। এছাড়াও সমিতির নেতৃবৃন্দ ও মার্কেটের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন মানব সেবা ও কল্যাণের লক্ষ্যে ভালো চিকিৎসার মাধ্যমে ইবনে সিনা হাসপাতাল চিকিৎসা ক্ষেত্রে প্রশংসিত হয়েছে। হাসপাতাল ও হাসান মার্কেট ব্যবসায়ীদের মধ্যে হেলথ কার্ড প্রদানের মাধ্যমে ভ্রাতৃত্ব বন্ধনে আবব্ধ হয়েছে। ইবনে সিনা হাসপাতালের মত সিলেটের অন্যান্য হাসপাতালকে চিকিৎসা সেবার মাধ্যমে মানুষের পাশে থাকার আহ্বান জানান। বিজ্ঞপ্তি