বিশ্বনাথে সাংবাদিক এর ভ্রাতৃবিয়োগ

14

বিশ^নাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক যুগান্তর ও যুগভেরী পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি আশিক আলীর বড়ভাই আরব আলী ইন্তেকাল করেছেন। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের আলাপুর গ্রামের মৃত রিয়ান উল্লাহর ছেলে। দীর্ধদিন অসুস্থ থাকার পর সোমবার বিকেল পৌনে ৪টায়’ তার নিজ বাড়িতেই তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি …রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। পরে সোমবার রাত ৯টায় জানাযার নামাজ শেষে তাকে তার পঞ্চায়েতি কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ৩ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে তার মৃত্যুতে বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবন্দসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তারা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। শোক প্রকাশকারীরা হলেন-
উপজেলা সুজন : সুশাসনের জন্য নাগরিক সুজন বিশ্বনাথ শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) কবি সাইদুর রহমান সাঈদ, সাধারণ সম্পাদক মধু মিয়া ও যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর আলম খায়ের, কার্যনির্বাহী সদস্য ইমরুল কয়েছ।
বিশ্বনাথ প্রেসক্লাব : বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সাবেক সভাপিত আব্দুল আহাদ ও জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সহসভাপতি আশিক আলী, সাধাণ-সম্পাদক রোহেল উদ্দিন, যুগ্ম-সম্পাদক নবীন সুহেল, কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, প্রচার সম্পাদক মিছবাহ উদ্দিন, কার্যনির্বাহী সদস্য এমআর টুনু তালুকদার, কামাল মুন্না, আব্দুস সালাম, সহযোগী সদস্য বদরুল ইসলাম মহসিন ও মোশাহিদ আলী।