পুরাতন থানায় স্থানান্তর হচ্ছে কানাইঘাটের সার্কেল অফিস

17

কানাইঘাট থেকে সংবাদদাতা :
জৈন্তাপুর মডেল থানা থেকে কানাইঘাট সার্কেল অফিস কানাইঘাটের পুরাতন থানায় স্থানান্তর আগামী অক্টোবর মাসে করা হচ্ছে। ইতিমধ্যে কানাইঘাট পুরাতন থানায় পুলিশ সার্কেল অফিসের সংস্কার ও সৌন্দর্য বর্ধনের কাজ শেষ পর্যায়ে রয়েছে।
জানা যায়, সিলেট জেলা পুলিশের অধিনস্থ কানাইঘাট সার্কেল অফিস যাত্রার পর থেকে এ অফিসের কার্যক্রম একজন সিনিয়র এএসপির মাধ্যমে জৈন্তাপুর মডেল থানা থেকে পরিচালিত হয়ে আসছে। সম্প্রতি সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ¦ হাফিজ আহমদ মজুমদার জৈন্তাপুর থানা থেকে কানাইঘাটে সার্কেল অফিস স্থানান্তর করার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে একটি ডিও লেটার প্রদান করেন। ডিও লেটার প্রেরণের প্রেক্ষিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় কানাইঘাট পুরাতন থানায় সার্কেল অফিস স্থানান্তর নির্দেশনা সহ অফিসের সংস্কারের জন্য ৫ লক্ষ টাকা বরাদ্দ প্রদান করা হয়।
জানা গেছে, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম সিলেটে যোগদান করার পর কানাইঘাট পুরাতন থানায়, কানাইঘাট সার্কেল অফিস স্থানান্তরের উদ্যোগ নেন। সম্প্রতি তিনি পুরাতন থানা ও সার্কেল অফিসের জায়গা পরিদর্শনও করেন।
এ ব্যাপারে কানাইঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল করিমের সাথে কথা হলে তিনি বলেন, আগামী অক্টোবর মাসের মধ্য খানে কানাইঘাট পুরাতন থানায় সার্কেল অফিস স্থানান্তর করা হবে।