বরেণ্য আলেম আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী হুজুর সিসিইউেিত ভর্তি, দোয়া কামনা

14

দেশ বরেণ্য আলেম জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি, জামেয়া আরাবিয়া উমেদনগর টাইটেল মাদ্রাসা হবিগঞ্জের মুহতামিম ও শায়খুল হাদীস আল্লামা হাফেজ তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জী হুজুর অসুস্থ হয়ে সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসপাতালের সিসিইউ তে চিকিৎসাধীন আছেন।
সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী জানান- বুধবার (২৫ সেপ্টেম্বর) দক্ষিণ সুরমার ঐতিহ্যবাহী জামেয়া তোয়াক্কুলিয়া রেঙ্গায় সারাদিন বুখারী শরীফের র্দস দেন। রাতে হঠাৎ করে শরীর অসুস্থতাবোধ করলে রাত ২টার দিকে রেঙ্গা মাদ্রাসার মুহতামিম মাওলানা মুহিউল ইসলাম বুরহান হবিগঞ্জী হুজুরকে নিয়ে মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করেন। প্রথমে হুজুরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে ভর্তি করা হয়। পরে তাঁর অবস্থার কিছুটা উন্নতি হলে সিসিইউতে স্থানান্তরিত করা হয়। বর্তমানে তিনি হাসপাতালের ৮ম তলায় ডাক্তারের নিবিড় পর্যবেক্ষণে আছেন।
হুজুরের সুস্থতার জন্য সিলেটসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন আযাদ দ্বীনি এদ্বারায়ে তা’লিম বাংলাদেশের (ক্বওমী মাদ্রাসা শিক্ষাবোর্ড) এর সভাপতি ও জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলার সভাপতি মাওলানা শায়খ জিয়া উদ্দিন, জামেয়া তোয়াক্কুলিয়া রেঙ্গার মুহতামিম মাওলানা মুহিউল ইসলাম বুরহান। বিজ্ঞপ্তি