গোয়াইনঘাটে কোটি টাকার হেরোইনসহ আটক ৩

32
গোয়াইনঘাটে কোটি টাকার হেরোইনসহ আটক ৩ জন।

কে.এম.লিমন গোয়াইনঘাট থেকে :
গোয়াইনঘাটে থানা পুলিশ অভিযান চালিয়ে এক কেজি হেরোইনসহ ৩ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার মোহাম্মদপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন, উপজেলার পশ্চিম লাখের পার এলাকার হাজী শহিদ উদ্দীনের ছেলে আব্দুল মালিক লিটন (৩২), বাউরভাগ এলাকার স্বর্গীয় সুবল বুনার্জীর ছেলে সুহেল বুনার্জী (৩১) এবং গাইবান্ধা জেলার আলীরবাজার এলাকার আমজাদ হোসেনের ছেলে মাসুম আহমেদ (৩০)।
পুলিশ জানায়, বুধবার গভীর রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ ও পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায়ের নেতৃত্বে এক দল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার মোহাম্মদপুর এলাকার দুলাল মিয়ার বাড়ী থেকে একটি স্কুল ব্যাগে ভর্তি বিভিন্ন রকমের কাপড়ের লেইস দিয়ে সেলাই করা হেরোইনের প্যাকেট এবং কসটেপ, সেলাই মেশিনসহ বিপুল পরিমান সরঞ্জাদিসহ ৩ জনকে আটক করা হয়। উদ্ধারকৃত হেরোইনের বাজার মূল্য প্রায় ১কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেট’র পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন মাদক, হেরোইন, ফেননিডিলসহ সকল প্রকার অপরাধ দমনে জিরো টলারেন্সে রয়েছেন। আর তারই নির্দেশনায় গোয়াইনঘাটে নিয়মিত মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।