৬০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

9

স্টাফ রিপোর্টার :
মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৬০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি মডেল থানাধীন লোহারপাড়া থেকে তাদের আটক করে গতকাল বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
অভিযানে নেতৃত্ব দেন মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মো. আবুল কালাম আজাদ। তার সঙ্গে ছিলেন এসআই এসএম জয়নাল আবেদীন, এমসআই রফিকুল ইসলাম, এএসআই ক্ষিরোদ চন্দ্র চন্দ এবং অন্যান্য ফোর্সসহ মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম।
সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, নগরীর লোহারপাড়া সাকিনস্থ মো. আব্দুল মুকিত মিয়ার একতলা পাকা বাড়ীর পিছনের কক্ষে অভিযান পরিচালনা করে ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, নগরীর শাহী ঈদগাহ ধানসিঁড়ি-৪৬ নং বাসার মৃত আব্দুন নূরের পুত্র মিলাদ নূর (৪৫) ও সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার ডুঙ্গিয়া শান্তিগঞ্জের মৃত আব্দুর রহমানের পুত্র বর্তমানে লোহারপাড়া আব্দুল মুকিত এর ভাড়াটে মুন্না মিয়া (২৯)। জিজ্ঞাসাবাদে তারা জানায়, লিমন মিয়া (৩৫) ও রাসেদ (৩২) এর নিকট থেকে উক্ত ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে তারা শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করে থাকে। লিমন ও রাসেলকে গ্রেফতারের চেষ্টা চলছে।
এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে উক্ত আসামিদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানার মামলা নং- ৬৩ (২৬-৯-১৯) রুজু হয় বলে জানায় পুলিশ।