জগন্নাথপুরে অনুষ্ঠান পন্ড, খেতে পারেননি শতাধিক মানুষ

8

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের বেড়াজালে বাধার মুখে পড়ে অনুষ্ঠান পন্ড হওয়ায় শতাধিক মানুষ খেতে পারেননি বলে খবর পাওয়া গেছে।
জানা যায়, ২৫ সেপ্টেম্বর বুধবার জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাহাব আলী এলাকার লোকজনকে আপ্যায়নের জন্য অনুষ্ঠানের আয়োজন করেন। খবর পেয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তার বাধার মুখে অনুষ্ঠান পন্ড হয়ে যায়। এতে শতাধিক মানুষ খেতে পারেননি।
এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী সাহাব আলী বলেন, আমার প্রয়াত মুরব্বিদের স্মরণে ইসালে মাহফিলের আয়োজন করেছিলাম। এতে কর্তৃপক্ষ বাধা দেয়ায় অনুষ্ঠান পন্ড হয়ে যায়। যে কারণে শতাধকি মানুষ না খেয়ে ফিরেছেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান বলেন, কোন প্রার্থী এভাবে অনুষ্ঠানের আয়োজন করে লোক খাওয়ানো নির্বাচনের আচরণ বিধি লঙ্ঘন। যে কারণে আমরা বাধা দিয়েছি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কোন প্রার্থী এভাবে আপ্যায়ন ও সভার আয়োজন করতে পারবেন না।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত বলেন, এ বিষয়ে খবর নিয়ে দেখা হবে।