প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের পূর্বঘোষিত কর্মসূচি স্থগিত

9

সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ৭০৭ এর শ্রমিকদের ৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে ২৫ সেপ্টেম্বরের পূর্ব ঘোষিত কর্মসূচী স্থগিত করা হয়েছে। ২৩ সেপ্টেম্বর সোমবার দুপুর ১টায় জেলা প্রশাসক কার্যালয়ে উপ-পরিচালক স্থানীয় সরকার মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সাথে এক আলোচনা সভা শেষে এ সিদ্ধান্ত নেয়া হয়।
মোহাম্মদ মাহবুবুর রহমান জানান, জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম সরকারি কাজে দেশের বাইরে থাকায় এ ব্যাপারে কোন আলোচনা করা হয়নি। আগামী মাসে প্রথম সপ্তাহে তিনি দেশে ফিরবেন, তখন পরিবহন শ্রমিকদের দাবীর বিষয় নিয়ে আলোচনা করা হবে। এ আশ্বাসের প্রেক্ষিতে সংগঠনের নেতৃবৃন্দ ২৫ সেপ্টেম্বরের কর্মসূচী স্থগিত ঘোষণা করেন এবং দাবীর বিষয় নিয়ে আলোচনা করা হবে এবং তা বাস্তবায়নে আশ্বাস প্রাদান করেন। তাই পরিবহন নেতৃবৃন্দ আগামী ১৪ অক্টোবর পর্যন্ত তারিখ নির্ধারণ করে দেন এবং এর সুষ্ঠু সমাধান না হলে ১৫ অক্টোবর কঠোর কর্মসূচীর হুঁশিয়ারী প্রদান করেন।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ, সাধারণ সম্পাদক মো. আজাদ মিয়া, সহ-সভাপতি মো. আবুল হোসেন খান, সাপংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ, অর্থ সম্পাদক মামুনুর রশিদ মামুন, প্রচার সম্পাাদক মোহাম্মদ আলী, সদস্য আলতাফ হোসেন চৌধুরী, এম বরকত আলী, লিটন আহমদ, সুজন মিয়া, নুরুল হক, মুক্তিযোদ্ধ উপ-পরিষদের সম্পাদক শিবলী আহমদ, রাসেল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি