চৌহাট্টা পয়েন্টে ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তির সহযোগিতা বিষয়ক মাঠ পর্যায়ে কর্মশালা

12
চৌহাট্টায় ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তির সহযোগিতা বিষয়ক মাঠ পর্যায় কর্মশালা অনুষ্ঠিত হয়।

স্টাফ রিপোর্টার :
নগরীর চৌহাট্টা পয়েন্ট এলাকায় মহানগর ট্রাফিক বিভাগের উদ্যোগে ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তির সজযোগীতা বিষয়ক মাঠ পর্যায়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৯ টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এসএমপি পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া-বিপিএম এর সার্বিক পরিকল্পনায় এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মশালায় পরিবহন সেক্টরের শৃঙ্খলা রক্ষা, সড়ক দূর্ঘটনা প্রতিরোধ, নিরাপদ সড়ক নিশ্চিত করণ ও যাত্রী সেবার মান উন্নয়নের লক্ষ্যে জনসাধারণের ড্রাইভিং লাইসেন্স ইস্যু এবং যানবাহন চালনায় ড্রাইভিং লাইসেন্স সাথে রাখার জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়।
কর্মশালায় উপস্থিত ছিলেন, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মোঃ বদিউল আমীন চৌধুরী, জনাব হাবিবুর রহমান (টিআই-প্রশাসন), টিএসআই আবুল কালাম, টিএসআই ফারুক মিলন, নায়েক মোঃ নূরউদ্দিন, এসএমপি ট্রাফিক বিভাগসহ বিআরটিএ সিলেট এর একজন প্রতিনিধি উপস্থিত ছিলেন। এ সময় কর্মশালায় বিআরটিএ সিলেট এর প্রতিনিধির মাধ্যমে ড্রাইভিং লাইসেন্স পেতে আগ্রহী ৩৮ জন ব্যক্তিবর্গকে লার্নার প্রদান করা হয়। ট্রাফিক বিভাগের উদ্যেগে মহানগর এলাকার চৌহাট্টা পয়েন্টে সাপ্তাহের প্রতি সোমবারে ড্রাইভিং লাইসেন্স প্রদানের এই কার্যক্রমটি অব্যাহত থাকবে।