শাহজালাল জামেয়ায় মিড ডে মিল কার্যক্রমের উদ্বোধন

6

সিলেট সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রব্বানী মজুমদার বলেছেন, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশিত মিড ডে মিল কার্যক্রম অপুষ্টি মুক্ত প্রজন্ম গঠনে সহায়তা করবে। সরকারের এই কার্যক্রম প্রশংসার দাবী রাখে। শিক্ষার্থীরা স্কুল চলাকালীন দীর্ঘ সময় অভুক্ত থাকায় পুষ্টিহীনতা এবং শারীরিক দুর্বলতা নিয়ে বেড়ে উঠছিল। মিড ডে মিল পুরোপুরি বাস্তবায়ন হলে এই শিক্ষার্থীরা আরো সুস্থ এবং সবল হয়ে বেড়ে উঠবে। তিনি সরকারের কার্যক্রম বাস্তবায়নে শিক্ষা প্রতিষ্ঠানকে অভিভাবক এবং শিক্ষার্থীদের সহযোগিতার আহবান জানান।
তিনি গতকাল রবিবার শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজে মিড ডে মিল কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন। জামেয়ার গভর্ণর বডির চেয়ারম্যান অধ্যাপক ফজলুর রহমানের সভাপতিত্বে সিনিয়র শিক্ষক ও মিড ডে মিল কমিটির আহবায়ক আব্দুর রবের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জামেয়ার অধ্যক্ষ গোলাম রব্বানী, সহকারী প্রধান শিক্ষক মোস্তফা কামাল, সহকারী অধ্যাপক ও কলেজ ইনচার্জ রফিকুল ইসলাম মজুমদার প্রমুখ।
একই সময় জামেয়ার বালিকা শাখার মিড ডে মিল কর্মসূচির উদ্বোধন করা হয়। এতে উপস্থিত ছিলেন মিসেস মুরশেদা আক্তার, মিসেস জাকিয়া নূরী চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি