সিলেটে কল্যাণপুর সমাজ কল্যাণ সংস্থার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

12

নগরীর টিলাগড়স্থ কল্যাণপুর সমাজ কল্যাণ সংস্থার দ্বি-বার্ষিক কমিটি গঠন উপলক্ষে এক সভা গত শুক্রবার রাতে সংস্থার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
কল্যাণপুর সমাজ কল্যাণ সংস্থার সভাপতি শাহ জুনেদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মারুফ আহমদ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য হাবিবুর রহমান ফয়ছল, ইসলাম উদ্দিন ও সাহেদ হোসেন বাবলু।
সভায় আলোচনাক্রমে সর্বসম্মতিতে আরিফ উদ্দিনকে সভাপতি ও মারুফ আহমদকে সাধারণ সম্পাদক করে ২০১৯-২০২১ইং সালের জন্য ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলগণ হচ্ছেন : সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান বাবলু, সহ-সভাপতি আল-আমিন ও জাকির হোসেন, সহ-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আলী, সাংগঠনিক সম্পাদক রুমেল আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক রুমেল তালুকদার ও লিমন আহমদ, কোষাধ্যক্ষ সৈয়দ মাছুম আহমদ, সহ কোষাধ্যক্ষ আখতারুজ্জামান রাসেল, দপ্তর সম্পাদক নাইমুর রহমান রাব্বি, প্রচার সম্পাদক ইশাতিয়াক আহমদ ইশতা, সহ-প্রচার সম্পাদক গোলাম চিশতিয়া ইয়ামিন ও ফারহান আহমদ, ক্রীড়া সম্পাদক রাহিয়ান আহমদ, সহ-ক্রীড়া সম্পাদক ইমন আহমদ ও রিপন আহমদ কার্যকরী সদস্যবৃন্দ আহমদ আলী, মিন্টু মিয়া, জানু মিয়া, রাজু আহমদ, আদি হোসেন, আমিনুল ইসলাম মাহদি ও মহদী হাসান মাহিন। বিজ্ঞপ্তি