বিশ্বনাথ মহিলা আ’লীগের কমিটি ঘোষণা

17
বিশ্বনাথে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সাবেক এমপি ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেবুন্নেছা হক।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
৭১ সদস্য বিশিষ্ট বিশ্বনাথ উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার বিশ্বনাথ উপজেলা মহিলা আওয়ামী লীগের কর্মী সভার দ্বীতিয় অধিবেশনে উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ কলেজের অধ্যাপক আফিয়া রশিদকে সভাপতি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগমকে সাধারণ সম্পাদক এবং ইউপি সদস্য রাসনা বেগমকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। উপজেলার ঝাহারগাঁওয়ে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক এমপি জেবুন্নেছা হক।
বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে চলেছে। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি পেয়েছে। তাই দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আওয়ামী লীগ নেতাদের পাশিপাশি নারী আওয়ামী লীগ নেতাকর্মীদেরও গ্রাম-গঞ্জে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সালমা বাসিতের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক রুনুকান্ত দে’র পরিচালনায় কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন হোসেন, বিশ্বনাথ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সিলেট জেলা মহিলা আওযামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা, সহ-সাধারণ সম্পাদক হেলেন আহমদ, মাধুরী গুণ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রওশন জেবিন রুবা, দপ্তর সম্পাদক হাসিনা মহি উদ্দিন।
সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা মহিলা আওয়ামী লীগের নবঘটিত কমিটির সভাপতি অধ্যাপক আফিয়া রশিদ, সাধারণ সম্পাদক জুলিয়া বেগম, সাংগঠনিক সম্পাদক রাসনা বেগম, সদস্য দিলারা বেগম,সবিতা মালাকার ও সালমা বেগম।