২৪ সেপ্টেম্বর রেজিষ্ট্রারী মাঠে সিলেট বিভাগীয় সমাবেশ সফল করুন —– জেলা ও মহানগর বিএনপি

14

বিএনপি চেয়ারপার্সন গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ২টায় রেজিষ্ট্রারী মাঠে বিএনপির সিলেট বিভাগীয় মহাসমাবেশ সফলের আহ্বান জানিয়েছেন জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ। উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ কেন্দ্রীয় জাতীয় নেতৃবৃন্দ।
এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপি সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন, জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ ও মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী আগামী ২৪ সেপ্টেম্বরের সিলেট বিভাগীয় মহাসমাবেশ সফল করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
সোমবার রাতে জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ যে কোনে মূল্যে উক্ত সমাবেশ সফল করতে দলীয় নেতাকর্মীদেরকে সর্বাত্মক প্রস্তুতি নিতে হবে।
এদিকে ২৪ সেপ্টেম্বরের সিলেট বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে সভা আহ্বান করেছে সিলেট মহানগর বিএনপি। উক্ত সভা আগামীকাল বুধবার বিকেল সাড়ে ৩টায় নগরীর হোটেল হলিসাইডে অনুষ্ঠিত হবে। এতে সিলেট মহানগর বিএনপির কার্যনির্বাহী সদস্য, ২৭ টি ওয়ার্ড বিএনপি ও মহানগর আওতাধীন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে যথা সময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন সিলেট মহানগর সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী। বিজ্ঞপ্তি