সিলেট চেম্বার এর নির্বাচন উপলক্ষে ॥ তামাবিল স্থলবন্দরে সিলেট ব্যবসায়ী পরিষদের প্যানেল পরিচিতি ও মতবিনিময় সভা

11

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
সিলেট চেম্বার এর সাবেক সভাপতি ও এফবিসিসিআই‘র পরিচালক সালাহ উদ্দিন আলী আহমদ বলেছেন, মেধাবী এবং সৎ ব্যক্তিরাই সঠিক নেতৃত্ব দিয়ে সামাজিক ও ব্যবসায়িক কাজে উন্নয়ন করতে পারেন। সিলেট অঞ্চলের ব্যবসা বাণিজ্য সম্প্রসারণ করতে প্রয়োজন নতুন নেতৃত্ব। সিলেটের ব্যবসায়ীদের সামনে এখন সুযোগ এসেছে সঠিক নেতা নির্বাচন করা। তিনি বলেন, সিলেট চেম্বার অব কর্মাসের উন্নয়ন এবং ব্যবসায়ীদের সুযোগ সুবিধা সৃষ্টি করতে সিলেট ব্যবসায়ী পরিষদ এসোসিয়েট শ্রেণী প্যানেল পরিচালক পদে ইলিয়াছ উদ্দিন লিপু সহ প্যানেলের সকল পরিচালক প্রার্থীদের আগামী ২১ সেপ্টেম্বর মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করতে তিনি তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্র“পের সকল সদস্য ও ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান।
গতকাল ১৬ সেপ্টেম্বর সোমবার বিকেল ৩টায় তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্র“পের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সিলেট চেম্বার এর নির্বাচন উপলক্ষে তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্র“পের কনফারেন্স হলে সিলেট ব্যবসায়ী পরিষদ এসোসিয়েট শ্রেণী প্যানেল পরিচালক পদে প্রার্থীদের সমর্থনে এই মতবিনিময় ও পরিচিতি সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্র“পের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী এম লিয়াকত আলী।
মতবিনময় সভায় বক্তব্য রাখেন জৈন্তিয়া ১৭ পরগনা সালিস সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মৌলা চৌধুরী, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: লুৎফুর রহমান লেবু, তামাবিল চুনা পাথর,পাথর ও কয়লা আমদানীকারক গ্র“পের উপদেষ্টা আতাউর রহমান বাবুল, প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম নবী ভূইয়া, সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান মিন্টু, সহ-সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন সেদু, সদস্য ফখরুল ইসলাম।