ইবনে সিনা মীরগঞ্জ শাখায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প

13
ইবনে সিনা মীরগঞ্জ শাখায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথির বক্তব্য রাখছেন ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস কর্ণেল (অবঃ) ডাঃ রুকনুল ইসলাম চৌধুরী।

গোলাপগঞ্জ উপজেলার মীরগঞ্জে ইবনে সিনা কালেকশন ও কনসালটেশন সেন্টারের উদ্যোগে গত ১৩ সেপ্টেম্বর, শুক্রবার দিনব্যাপী গাইনী রোগীদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ম্যানেজার (মার্কেটিং) মোহাম্মদ ওবায়দুল হক এর সভাপতিত্বে এবং সেন্টার ইনচার্জ নজরুল ইসলাম-এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস কর্ণেল (অবঃ) ডাঃ রুকনুল ইসলাম চৌধুরী।
তিনি বলেন, এই ডায়াগনস্টিক সেন্টার থেকে মুনাফা অর্জন করা আমাদের উদ্দেশ্য নয়, মানবতার কল্যাণে অত্র এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়াতেই গোলাপগঞ্জের গণমানুষের নেতা এবং ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ এর চেয়ারম্যান (এইচ.এম.সি) মাওলানা হাবিবুর রহমানের একান্ত প্রচেষ্টায় ইবনে সিনা প্রতিষ্ঠিত হয়েছে। এজন্য তার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ ও দীর্ঘায়ু কামনা করেন। তিনি কম খরচে সর্বস্তরের মানুষকে এই ডায়াগনস্টিক সেন্টার থেকে সেবা গ্রহণের আহ্বান জানান এবং এই সেন্টারে আরো বিভিন্ন ধরনের সার্ভিস বৃদ্ধির জন্য প্রত্যয় ব্যক্ত করেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইনী কনসালটেন্ট ডাঃ জাকিয়া জাহান চৌধুরী এবং নাক-কান-গলা রোগ বিশেষজ্ঞ ডাঃ জিয়া উদ্দিন আব্বাসী।
দিনব্যাপী উক্ত ক্যাম্পে ডাঃ জাকিয়া জাহান চৌধুরী ও ডাঃ নাঈমা সুলতানার নেতৃত্বে শতাধিক গাইনী রোগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মার্কেটিং অফিসার মোঃ দেলোয়ার হোসেন, আব্দুল ওয়াহিদ সজল ও শিমুল প্রমুখ। বিজ্ঞপ্তি