বিশ্বনাথের আইনশৃংখলার কমিটি সভা

15

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টায় উপজেলা বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল। সভায় সভাপতির বক্তব্যে ইউএনও বর্নালী পাল বলেন, বিশ্বনাথ উপজেলাকে মাদকসহ সকলপ্রকার অপরাধমুক্ত হিেিসবে গড়ে তুলতে সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন। এ সময় প্রশাসনের পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা ও পল্লী বিদ্যুৎ বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সামিউল কবির।
অন্যদিকে আইনশৃংখলার চরম অবনতি জানিয়ে বক্তব্য রাখেন রামপাশা ইউনিয়ন চেযারম্যান অ্যাডভোকেট আলমগীর হোসেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সহসভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক রুহেল উদ্দিন, প্রেসক্লাব অপরাংশের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু।
বক্তব্যে তারা বলেন, পুলিশ প্রশাসনের উপস্থিতিতে স্থানীয় এমপি মোকাব্বিরখানকে নিয়ে দেওকলস হাইস্কুলে গত ১ সেপ্টেম্বর সভা করেছেন গ্রেফতারি পরোয়ানা জারির আসামি ফখরুল আহমদ মতছিন। আর দেশের ইয়াবা পাচারকারী ও আন্তঃ বিভাগীয় গাড়িচোর চক্রের মুল হোতা জেল পলাতক আসামি রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের বাসিন্দা মাদক স¤্রাট তবারক আলীও প্রশাসনের নাকের ডগায় করে যাচ্ছেন অবৈধ ব্যবসা। সঙ্গে রয়েছেন তার স্ত্রী সাদক স¤্রাজ্ঞী সাবিনা বেগমও। কিন্তু পুলিশ প্রশাসন এদের ধরছেনা। শিগগিরই এই অপরাধীদের গ্রেফতারের দাবি জানান তারা।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহিদ মিয়া, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, বিশ্বনাথ সরকারি কলেজের সহকারী অধ্যাপক (বাংলা) মানিক মিয়া ও উপজেলা হিন্দু- বৌদ্ধ- খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর।