মেধাবীরা আলোকিত সমাজ উপহার দিতে পারে —- আমাতুজ জাহুরা রওশন

14

সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা বলেছেন, শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে নৈতিক শিক্ষা অর্জন করে আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। সন্তানদেরকে সঠিক পথে চলতে অভিভাবকদেরকে সচেতন থাকতে হবে। তিনি বলেন সন্তানকে ভালোভাবে পড়া লেখা করিয়ে ভাল রেজাল্টের জন্য অনেক শ্রম. অনেক ধৈর্য্য ও কষ্ট স্বীকার করতে হয়। তাই শিক্ষা প্রতিষ্ঠান হলো একটা বাগান আর সেই বাগানের ফুল হলো শিক্ষার্থীরা। শিক্ষা প্রতিষ্ঠানে প্রত্যেকটা ফুল যাতে সুন্দরভাবে বিকশিত হউক, ভালোভাবে গড়ে উঠুক সেই চেষ্টাই করে যাচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
৭ সেপ্টেম্বর শনিবার দুপুরে আদর্শ উচ্চ বিদ্যালয়ে রুস্তমপুর বুত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি সৈয়দ আশরাফুজ্জামানের সভাপতিত্বে ও তাহমিনা আক্তার সাম্মীর পরিচালানায় স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ মাহমুদ হোসেন এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি ও সিলাম ইউপির সাবেক চেয়ারম্যান সৈয়দ মকবুল হোসেন, জেলা পরিষেেদর সদস্য মতিউর রহমান মতি।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সহকারি প্রধান শিক্ষক মো. আক্তার হোসেন, ৫ নং সিলাম ইউনিয়নের সংরক্ষিত সদস্য মোছাঃ হালিমা বেগম, সৈয়দ ফরহাদ হোসেন, মো. গোলাম মাহমুদ চৌধুরী, সহকারি শিক্ষক মো. নজমুল হোসেইন, সহকারি শিক্ষক মো. আব্দুল মুহিদ চৌধুরী, রবীন্দ্র কুমার সিংহ, রুক্ষিনী কুমার তালুকদার, ফেরদৌসী বেগম, জসীম উদ্দিন, মো. সুহেল মিয়া, মো. গোলাম জিলানী, নৌশবা আলেক তমা, যুবলীগ নেতা মিঠু মোহন দেব প্রমুখ। বিজ্ঞপ্তি