নারী শিক্ষার প্রসারে সবাইকে একযোগে কাজ করে যেতে হবে – জেলা পরিষদ চেয়ারম্যান

26
মেট্রোসিটি উইমেন্স কলেজ সিলেট কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান।

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, নারী শিক্ষার প্রসারে সবাইকে একযোগে কাজ করে যেতে হবে। বর্তমান সরকার নারী শিক্ষার উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করার মধ্য দিয়ে আজকের নারী সমাজকে নিয়ে এসেছেন অর্থনীতির মুলধারায়। ফলে কর্মক্ষেত্র থেকে শুরু করে শিক্ষা, গবেষণা, উন্নয়ন, রাজনীতি এমনকি সামাজিক ক্ষেত্রে আজ নারীরা হয়ে উঠেছে শক্তি হিসেবে। তিনি রবিবার নগরীর উপশহরস্থ সিলেট মেট্রোসিটি উইমেন্স কলেজ মিলনায়তনে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখছিলেন। কলেজের গভর্ণিং বডির চেয়ারম্যান,বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী আলহাজ্ব মুসলেহ উদ্দিন খানের সভাপতিত্বে, কলেজের সিনিয়র প্রভাষক মাজহারুল ইসলাম চৌধুরী সালমানের সঞ্চালনায় একাদশ শ্রেণীর শিক্ষার্থী তাকিয়ার কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক বিজয়ের কণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক জে.এ কাজল খান।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ আহমদ সালেহ বিন মালিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজের প্রথম ব্যাচের শিক্ষার্থী ও কলেজের প্রশাসনিক কর্মকর্তা সৈয়দা রহমান স্মৃতি। অনুষ্টানে উপস্থিত ছিলেন কলেজের কো-অর্ডিনেটর ও সিনিয়র প্রভাষক মো: আলাউদ্দিন আলাল, প্রভাষক শফি উদ্দিন, মোস্তফা শাহাদাত আদনান, বুরহান উদ্দিন রব্বানী, আল আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি