ওসমানীনগরে হাওর থেকে উদ্ধারকৃত লাশ বালাগঞ্জের জিবই মিয়ার

19
ওসমানীনগরের হাওর থেকে উদ্ধার হওয়া বালাগঞ্জের জিবই মিয়ার ফাইল ছবি।

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরের মুক্তারপুর হাওর থেকে গলিত অবস্থায় উদ্ধারকৃত অজ্ঞাতনামা লাশের পরিচয় পাওয়া গেছে। হতভাগ্য ব্যক্তির নাম জিবই মিয়া (৪১)। তিনি বালাগঞ্জ উপজেলার সদর ইউপির চরভূয়া ভট্টপাতন গ্রামের রমুজ মিয়ার ছেলে। গতকাল শুক্রবার সকালে সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতল মর্গে গিয়ে মৃতের পরনের কাপড় ও শারীরিক গঠন দেখে তার চাচাতো ভাই সরাজ মিয়া চাচাতো বোন রুশনা বেগম ও স্থানীয় ইউপি সদস্য নিলমনি সূত্রধর লাশের পরিচয় শনাক্ত করেছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।
লাশের সুরতহাল তৈরীকারী ওসমানীনগর থানার এসআই মো. আতিকুল ইসলাম মিলন বলেন, শুক্রবার সকালে আমার সাথে মৃতের স্বজনরা হাসপাতাল মর্গে গিয়ে জিবইয়ের লাশ শনাক্ত করেন। মৃত জিবই দীর্ঘ দিন থেকে মানসিক ভারসাম্য রোগে ভুগছিল বলে তার স্বজনরা জানান। এ সংক্রান্ত ডাক্তারী কাগজপত্রও মৃতের স্বজনরা আমার নিকট প্রদান করেন। মৃত জিবইয়ের স্ত্রী ও দুটি সন্তান রয়েছে।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আল মামুন লাশের পরিচয় শনাক্তের সত্যতা নিশ্চিত করে বলেন, গত পহেলা সেপ্টেম্বর দিনের বেলা খাওয়া দাওয়া করে বাড়ি থেকে বের হয়ে জিবই আর বাড়ি ফিরেনি বলে তার স্বজনরা জানান। গত বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে বুরুঙ্গা ইউপির মুক্তারপুর হাওর থেকে লাশ উদ্ধার করে পুলিশ। উদ্ধার হওয়া লাশের ময়না তদন্ত শেষে তার স্বজদের নিকট হস্তান্তর করা হবে।