সাস্টিয়ান ক্লাবের সভাপতি নাসিমা, সম্পাদক রাসেল

16

শাবি থেকে সংবাদদাতা :
সিলেটে অবস্থানরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন সাস্টিয়ান ক্লাব’র প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ^বিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থী নাসিমা হক খান (রাজু) সভাপতি এবং চতুর্থ ব্যাচের শিক্ষার্থী শমসের রাসেল সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।
শুক্রবার সকাল দশটায় নগরীর স্টেশন ক্লাব মিলনায়তনে শুরু হওয়া সাস্টিয়ান ক্লাবের প্রথম সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সমস্যরা হলেন-সহ সভাপতি অধ্যাপক ড. মোঃ আশরাফুল আলম, সৈয়দ জয়নুল হক এবং মোঃ নজরুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. লুৎফুল এলাহী কাউসার, ফাইনান্স এন্ড একাউন্টস সেক্রেটারি মুহিবুল আলম ও জয়েন্ট ফাইনান্স এন্ড একাউন্টস সেক্রেটারি হিসেবে সৌমিত্র সিংহ মনোনী হয়েছেন।
এছাড়া সেফটি এন্ড সিকিউরিটি সেক্রেটারি হিসেবে তারেক মাহমুদ, ফুড সেক্রেটারি আবেদুজ্জামান, লাইব্রেরি এন্ড আইটি সেক্রেটারি মাসুদ রানা, কালচারাল এন্ড সোশ্যাল সেক্রেটারি প্রদীপ চন্দ্র দাস, অফিস সেক্রেটারি মোখলেছুর রহমান পারভেজ, স্পোর্টস সেক্রেটারি তানভীর রহমান এবং স্পাউজ সেক্রেটারি হিসেবে মনোনীত হয়েছেন আব্দুর রশীদ খান।
সাধারণ সভায় সাস্ট ক্লাব লিমিটেডের একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন দেলোয়ার ইসমাইল টিটু, মোঃ মকদ্দুস আলী, সাব্বির আহমেদ চৌধুরী, অধ্যাপক ড. মোঃ মস্তাবুর রহমান এবং অধ্যাপক ড. মোঃ ফারুক উদ্দিন।