জগন্নাথপুরে নিখোঁজ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাদের পরিবারে চলছে আহাজারি

15
জগন্নাথপুরে নিখোঁজ হওয়া বিএনপির অঙ্গ সংগঠনের দুই নেতা।

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে নিখোঁজ বিএনপি নেতাদের পরিবারে চলছে আহাজারি। তারা বেঁচে আছেন নাকি অন্য কোন দুর্ঘটনা ঘটেছে, তা কেউ জানেন না। আশা-নিরাশার দোনাচলে দুই পরিবার। চারদিকে চলছে খোঁজাখুজি। কোথাও কোন সন্ধানের আভাস পাওয়া যাচ্ছে না। এতে যতো সময় ও দিন গড়িয়ে যাচ্ছে, ততই আতঙ্ক আর নিরাশায় কাতর হয়ে পড়ছেন তাদের পরিবার ও আত্মীয়-স্বজনরা।
নিখোঁজ বিএনপি নেতারা হলেন জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের মৃত মন্তাজ উল্লার ছেলে বিএনপির সহযোগী সংগঠন উপজেলা যুবদল নেতা আনছার মিয়া ও টিয়ারগাঁও গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদুস শহীদ।
জানাযায়, গত ৩ সেপ্টেম্বর একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে মোটরসাইকেল যোগে আনছার ও শহীদ বাড়ি থেকে গিয়ে নিখোঁজ হন। এ ঘটনায় আনছার মিয়ার ভাগ্নে মুহিত মিয়া বাদী হয়ে ৪ সেপ্টেম্বর জগন্নাথপুর থানায় নিখোঁজ জিডি করেন। জিডি নং-১৯৭।
৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সরজমিনে নিখোঁজ বিএনপি নেতাদের পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজনরা বলেন, আমাদের সকল আত্মীয়-স্বজনের বাড়ি ও সিলেট বিভাগের বিভিন্ন জেলা এবং থানার আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে গিয়েও তাদের কোন সন্ধান না পাওয়ায় আমরা মানসিক ভাবে ভেঙে পড়েছি। তারা বেঁচে আছেন নাকি কোন দুর্ঘটনা ঘটেছে কিছুই বুঝতে পারছি না। তবে খবর পেয়ে জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান নিখোঁজ বিএনপি নেতাদের বাড়িতে গিয়ে তাদের পরিবার সহ আত্মীয়-স্বজনকে শান্তনা প্রদান করেন।