দৈনিক সুনামগঞ্জ সময়ের বর্ষপূর্তি অনুষ্ঠানে বক্তারা ॥ জনগণের স্বার্থে সিলেট-সুনামগঞ্জ রোডে বিআরটি বাস চলবে

14

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
হাওর পারের মানুষের মুখপত্র দৈনিক সুনামগঞ্জ সময়ের ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টায় দৈনিক সুনামগঞ্জ সময়ের উদ্যোগে শহরের উকিলপাড়াস্থ প্রেসক্লাব মিলনায়নে এ সভা অনুষ্ঠিত হয়। দৈনিক সুনামগঞ্জ সময়ের উপদেষ্টা সম্পাদক মোঃ মুজিবুর রহমানের সভাপতি ও সাংবাদিক জসিম উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, অবাদ তথ্য প্রবাহের যুগে আমরা প্রবেশ করেছি। এখানে সাংবাদিকদের খুব সাবধানী হতে হবে। অনলাইন মিডিয়া গুলোর বিষয়ে একটি নীতি মালা প্রয়োজন। অনলাইনের প্রতিযোগিতার মধ্যে সেলিম এবং মিটু যে ভাবে চারবছরের তাদের পত্রিকাকে পৌছে দিলো এটা আমার কাছে খুব বিস্ময়ের। সুনামগঞ্জের মানুষের আবেগের একটি বিষয় হচ্ছে পরিবহন সেক্টর। আমি গত ৩ জুলাই পরিকল্পনা মন্ত্রী, পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যান সহ বিআরটিসি বাস উদ্বোধন করি। সেটা জনগণনের স্বার্থে। এর পর থেকে পরিবহন মালিকরা এর বিরুদ্ধে আন্দোলন করে আসছেন। সাধারণ যাত্রীরাও আন্দোলন চালিয়ে যাচ্ছেন। আমি সুনামগঞ্জের মানুষের সাথে সুর মিলিয়ে বলতে চাই, জনগণের স্বার্থে সিলেট-সুনামগঞ্জ রোডে বিআরটি বাস চলবে। দিনে কয়টি বাস চলবে বা কয়টি টিপদেবে তা নির্ধারনের একতিয়ার বাস মালিক শ্রমিকদের নেই। পরিবহন মালিক সমিতি বিআরটিসি বন্ধের কোন অধিকার নেই। তিনি সিভিল সার্জনকে সুনামগঞ্জের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতের জন্য পরামর্শ দেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুন নবী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ওদৈনিক সুনামগঞ্জের ডাকের সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ শেরগুল আহমদ।
স্বাগত বক্তব্য রাখেন, দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদকও প্রকাশক মোঃ সেলিম আহমদ তালুকদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখন, দৈনিক সুনামকণ্ঠের উপদেষ্টা মন্ডলীর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জিয়াউল হক, সাংবাদিক আল হেলাল, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশনের প্রতিনিধি মাছুম হেলাল, সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র।