মার্কিন রাষ্ট্রদূত আল রবার্ট মিলারের সীমান্তিকের কার্যক্রম পরিদর্শন

9
সীমান্তিক কর্তৃক পরিচালিত ৬নং ওয়ার্ডের বস্তি ও স্যাটেলাইট ক্লিনিক কার্যক্রম পরিদর্শনকালে বক্তব্য রাখছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার।

বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার সীমান্তিক কর্তৃক পরিচালিত ও বাংলাদেশ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আর্থিক সহায়তায় বাস্তবায়িত পরিবার পরিকল্পনা প্রকল্পের সিলেট সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের বস্তি ও স্যাটেলাইট ক্লিনিক কার্যক্রম পরিদর্শন করেন। গত ৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০টায় পরিদর্শনকালে মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার বলেন- শহরের অনগ্রসর বস্তিবাসীদের জন্য এই কার্যক্রম প্রশংসনীয়। এই কার্যক্রম অসংখ্য মহিলার জীবন পরিবর্তনে সহায়তা করবে বলে আশা প্রকাশ করেন।
কার্যক্রম পরিদর্শনকালে পরিবার পরিকল্পনা বিভাগের সিলেটের বিভাগীয় পরিচালক কুতুব উদ্দিন, উপ- পরিচালক লুৎফুন্নাহার জেসমিন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা, সিলেট সদর উপজেলা আবুল মনসুর আমজাদ, সীমান্তিকের মহাসচিব মোহাম্মদ শামীম আহমেদ, উপ-নির্বাহী পরিচালক কাজী হুমায়ুন কবীর, সিলেট সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম এবং সীমান্তিকের পরিবার পরিকল্পনা প্রকল্পের মনিটরিং এন্ড ইভাল্যুয়েশন অফিসার ফাতেহা জান্নাত মৌ উপস্থিত ছিলেন। এছাড়াও সীমান্তিকের পরিবার পরিকল্পনা প্রকল্পের কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি