আলজেরিয়ায় মারা যাওয়া মামুনের লাশ দেশে পৌঁছেছে, আজ জানাযা

21
আব্দুল্লাহ আল মামুন।

আলজেরিয়ায় অসুস্থ হয়ে মৃত্যুবরণকারী সিলেটের সাবেক ছাত্রনেতা আব্দুল্লাহ আল মামুনের লাশ বাংলাদেশে এসে পৌছেছে। মৃত্যুর প্রায় এক মাস পর মঙ্গলবার বিকেলে ঢাকাস্থ শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে তার লাশ রিসিভ করেন মামুনের বাবা আব্দুস সাত্তার।
এদিকে মরহুম আব্দুল্লাহ আল মামুনের প্রথম জানাযা আজ বুধবার বেলা ১১টায় তার প্রাক্তন ক্যাম্পাস শাহজালাল জামেয়া ইসলামিয়া কামিল মাদরাসা পাঠানটুলায় অনুষ্ঠিত হবে। এছাড়া মরহুমের ২য় জানাযা বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউনিয়নের নুরপুর জামে মসজিদে অনুষ্ঠিত হবে। মরহুম আব্দুল্লাহ আল মামুনের জানাযায় শরীক হওয়ার জন্য তার সহপাঠি ও ধর্মপ্রাণ সিলেটবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন মামুনের সহপাঠি ও স্বজন।
উল্লেখ্য- আব্দুল্লাহ আল মামুন ইউরোপ যাওয়ার উদ্দেশ্যে এবছরের জানুয়ারী মাসে মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশ হয়ে আলজেরিয়ায় গিয়ে পৌছে। সেখানে অবস্থানকালে গুরুতর অসুস্থ হলে তাঁকে আলজেরিয়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়। গত ৪ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় সেখানে মৃত্যুবরণ করেন সম্ভাবনায় তরুণ আব্দুল্লাহ আল মামুন। মৃত্যুর প্রায় একমাস পর মঙ্গলবার তার লাশ বাংলাদেশে এসে পৌছে। মরহুম মামুনের মাগফেরাতের জন্য সিলেটবাসীর কাছে দোয়া কামনা করেছেন তার পরিবার। বিজ্ঞপ্তি