সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ

24

স্পোর্টস ডেস্ক :
সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট শুরু হলে গ্রুপ পর্বের খেলায় অপরাজিত হিসেবে সিলেট জেলা ফুটবল দল ফাইনালে উত্তীর্ণ হয়। গতকাল সিলেট জেলা পুলিশ লাইন মাঠে সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।
আরআরএফ সিলেট কর্তৃক আয়োজিত এই টুর্নামেন্টের ফাইনাল খেলায় সিলেট জেলা পুলিশ দলের প্রতিপক্ষ হিসেবে মাঠে প্রতিদ্বন্দ্বী ছিল আরআরএফ ফুটবল দল। তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ গোল শূন্য ড্র হলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সিলেট জেলা পুলিশ ফুটবল দল টাইব্রেকারে ৪-৩ গোলে আরআরএফ সিলেট ফুটবল দল কে পরাজিত করে।
ফাইনাল খেলায় পুরো সময় গ্যালারিতে বসে খেলা উপভোগ করেন সিলেট রেঞ্জের ডিআইজি মো.কামরুল আহসান বিপিএম,এসএমপি’র পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম,আরআরএফ কমান্ডেন্ট মাহমুদুর রহমান পিপিএম, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বিপিএম। খেলা শেষে বিজয়ী এবং বিজিত দলকে পুরস্কার প্রদান করেন অতিথিবৃন্দ।
সমাপনী খেলা সিলেট জেলা পুলিশ ও আরআরএফ, সিলেটের মধ্যে অনুষ্ঠিত হয়। নির্ধারিত ৯০ মিনিটের মধ্যে কোন পক্ষ গোল করতে না পারায় রেফারি নিয়ম অনুযায়ি অতিরিক্ত ৩০ মিনিট বরাদ্দ করেন। এ সময়ের মধ্যে ও কোন পক্ষ গোল না পাওয়ায় টাইব্রেকারে খেলা গড়ায়। টাইব্রেকারে সিলেট জেলা ৪-৩ গোলে আরআরএফ, সিলেটকে পরাজিত করে সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে।
সমাপনি বক্তব্যে প্রধান অতিথি জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, পুলিশের নিয়মিত দায়িত্ব পালনের পাশাপাশি এ ধরনের প্রতিযোগিতায় অংশ গ্রহণ তাদেরকে আরো উজ্জীবিত করবে বলে প্রধান অতিথি তার বক্তব্যে প্রকাশ করেন। পাশাপাশি খেলাধুলায় অসামান্য অবদানের জন্য সাফ গেমসে পুলিশের কাবাডিতে রৌপ্য ও বক্সিং এ স্বর্ন পদক প্রাপ্তির উদাহরন তুলে ধরেন। প্রধান অতিথি খেলা শেষে বিজয়ী দলের হাতে পুরুষ্কার তুলে দেন।