সপ্তাহব্যাপী পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে সিওমেক হাসপাতালে র‌্যালী ও আলোচনা সভা

31
বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার উদ্যোগে সপ্তাহব্যাপী পরিষ্কার পরিচ্ছন্নতা উপলক্ষে র‌্যালী বের করা হয়।

বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারী কর্মচারী সমিতি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার উদ্যোগে সপ্তাহব্যাপী পরিষ্কার পরিচ্ছন্নতা উপলক্ষে এক র‌্যালী বের করা হয়। রবিবার (১ সেপ্টেম্বর) সকাল র‌্যালিটি হাসপাতাল প্রাঙ্গণ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে গিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।
৪র্থ শ্রেনী সরকারী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল জব্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবাদুর রহমানের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক বিগ্রে. জেনারেল ইউনুসুর রহমান, সহকারী পরিচালক আবুল কালাম আজাদ ও অধ্যাপক ডা. আফসার উদ্দিন, আসাদুজ্জামান জুয়েল, সাংবাদিক সফিকুল ইসলাম শাফি।
বিএনএ’র সভাপতি শামিমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।
আরও বক্তব্য রাখেন সহ সভাপতি বাদশা মিয়া, নজরুল ইসলাম সরকার, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান লিমন, ধর্ম বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান, সজিব মিয়া, সাদেকুর রহমান, বাবুল হোসেন, কারুল ইসলাম, নজরুল ইসলাম, শুধাংশু কুমার পাল, এনামল, নুরুল ইসলাম, লালু মিয়া, আলা উদ্দিন, সাদিকুর হরমান প্রমুখ। বিজ্ঞপ্তি