নগরীতে পৃথক অভিযানে ৪ ছিনতাইকারী গ্রেফতার

23
আটক চার ছিনতাইকারী।

স্টাফ রিপোর্টার :
নগরীর বিভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাত আড়াই টার দিকে মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিনার পলাশ রঞ্জন দে, অফিসার ইনচার্জ আখতার হোসেন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর বাদশসহ সঙ্গীয় অফিসার ফোর্সদের সমন্বয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানার হিচারগাঁও গ্রামে ফারুক আহমদের পুত্র ওসমানীনগর ঘাইরদার বাসিন্দা সাজন আহমদ সাগর (২১), একই জেলার দিরাই থানার তাজপুর গ্রামের আব্দুস সালামের পুত্র বর্তমানে জেলরোড পানসি জোটেলের পিছনের কলোনীর বাসিন্দা জাহিদ হাসান (২১), নগরীর দাড়িয়াপাড়া মেঘনা সি ১৫ নং বাসার স্বপন কুমার করের পুত্র যিশু কর (১৯) এবং সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার ইনসানপুর গ্রামের মকবুল হোসেনের পুত্র বর্তমানে নগরীর গোটাটিকর প্রাইমারী স্কুলের পিছনের সেলিম মিয়ার কলোনীর বাসিন্দা মোঃ রায়েছ আলী (২০)।
পুলিশ জানায়, গোলাপগঞ্জ থানার হাজিপুর গ্রামের মো: বশির উদ্দিনের পুত্র মোঃ রিফাত আহমদ (১৭) কদমতলী এলাকায় একটি থাই এ্যালুমিনিয়াম দোকানে কাজ করে। গত ২৯ আগষ্ট কাজ শেষে বাড়ীতে ফেরার পথে কদমতলী পয়েন্টে একটি সিএনজি অটোরিক্সাকে থামানোর জন্য সিগন্যাল দেয় এবং গোলাপগঞ্জ যাবে বললে উপরোক্ত ছিনতাইকারীরা তাকে সিএনজি গাড়ীতে উঠায়। তখন তারা গোলাপগঞ্জের দিকে যেতে থাকে। রাত ৯টার দিকে গাড়ীটি কুশিঘাট বাজার পার হয়ে পালপুর পৌঁছামাত্র পিছনের সিটের মাঝখানে বসা যাত্রী মোঃ রিফাত আহমদকে দুষ্কৃতিকারীদের মধ্যে ২জন তার পরিহিত প্যান্টের পকেট হতে ছোরা বের করে রিফাত এর গলায় ধরে প্রাণে হত্যার ভয় দেখায়। এসময় অন্যান্য দুষ্কৃতিকারীরা রিফাতকে উপর্যুপরি আঘাত করে তার সাথে থাকা টাকা-পয়সা জোরপূর্বক নিয়া নেয়।
উক্ত বিষয়ে ভিকটিম রিফাতের মামা বাদী হয়ে মোগলাবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করলে তার অভিযোগের ভিত্তিতে উপরোক্ত আসামীদের বিরুদ্ধে মোগলাবাজার থানার মামলা নং-১৩ (৩১-০৮-১৯) রুজু করা হয়েছে। ধৃত আসামীদেরকে আদালতে সোপর্দ করা হয়।