সমকালের দু’দিনের সংগঠন ও নেতৃত্ব বিষয়ক কর্মশালা শুরু

6

সবার মধ্যে রয়েছে নিজস্ব প্রতিভা। সেই প্রতিভাকে কাজে লাগাতে প্রয়োজন দক্ষ পরিকল্পনা। এজন্য প্রয়োজন প্রশিক্ষণ। যারা ভবিষ্যতে বাংলাদেশকে নেতৃত্ব দেবে, তাদের নিয়ে এ ধরনের কর্মশালা খুবই তাৎপর্যপূর্ণ। সমকাল তরুণ তরুণীদের কথা চিন্তা করে প্রশিক্ষণের দায়িত্ব নেওয়ায় সমকালের প্রতি কৃতজ্ঞতা জানান উপস্থিত অতিথিরা। সমকাল সুহৃদ সমাবেশের উদ্যোগে শুক্রবার সংগঠন ও নেতৃত্ব বিষয়ক দু’দিনব্যাপী কর্মশালায় বক্তারা এসবকথা বলেন।
নগরীর জিন্দাবাজার ব্লু-ওয়াটার শপিং সিটির সপ্তমতলায় সমকাল সিলেট ব্যুরো অফিসে এই কর্মশালা শুরু হয়। বিকাল ৩ টায় কর্মশালার উদ্বোধন করেন সুশাসনের জন্য নাগরিক (সুজন) সিলেট জেলার সভাপতি ও যৌন হয়রানি নির্র্মূলকরন নেটওয়ার্কের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী।
সুহৃদ সমাবেশ সিলেটের সভাপতি সুব্রত বসুর সভাপতিত্বে ও সুহৃদ সজিব চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সমকাল সুহৃদ সমাবেশের বিভাগীয় সম্পাদক সিরাজুল ইসলাম আবেদ। শুরুতে স্বাগত বক্তব্য দেন পরিবেশবাদী সংগঠন ভূমি সন্তানের সভাপতি আশরাফুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সমকাল সিলেট ব্যুরো প্রধান চয়ন চৌধুরী, ষ্টাফ রিপোর্টার মুকিত রহমানী ও ফয়সল আহমদ বাবলু, ষ্টাফ ফটো সাংবাদিক ইউসুফ আলী, সুহৃদ জেসমিন আক্তার, আসমা আখতার মনি, সুজিত দাস প্রমুখ। বিজ্ঞপ্তি