পাঠানটুলা থেকে ৮ জুয়াড়ি আটক

19
র‌্যাবের অভিযানে আটক ৮ জুয়াড়ি।

ষ্টাফ রিপোর্টার :
নগরীর পশ্চিম পাঠানটুলা এলাকা থেকে ৮ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত বৃহস্পতিবার রাত ১০ টার দিকে নর্থ ইষ্ট সিএনজি পাম্প সংলগ্ন ফেরদৌসী ভিলার ভেতর থেকে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী ও নগদ ২ হাজার ১৬০ টাকা জব্দ করে র‌্যাব। অভিযানে নেতৃত্ব দেন- র‌্যাব-৯ এর মেজর মো. শওকাতুল মোনায়েম।
আটক জুয়াড়িরা হচ্ছে- চাঁদপুরের মতলব উপজেলাধীন হাজীপুর গ্রামের বাবুল হোসেনের পুত্র মো. বাদল হোসেন (২৬), একই গ্রামের মো. হোসেনের পুত্র রবিউল হোসেন (২২), দিরাই উপজেলার শর্মা গ্রামের লালু হোসেনের পুত্র জাকির ইসলাম (২৪), দিরাই ভাটিপাড়া গ্রামের আব্দুর রহিমের পুত্র রেজাউল ইসলাম (৩২), শাল্লা উপজেলার আটগাও গ্রামের কাজল মিয়ার পুত্র সুমন মিয়া (২৫), এয়ারপোর্ট থানার লাখাউরা গ্রামের সুহেল আহমদের পুত্র বিল্লাল হোসেন (২৬), জালালাবাদ থানার মিরেরগাঁও গ্রামের সৈয়দ আহমদের পুত্র রবিউল (৩১) ও নেত্রকোনার মোহনগঞ্জ থানার জিমটি গ্রামের মৃত আব্দুল মিয়ার পুত্র সেলিম হোসেন (৩০)।
উদ্ধারকৃত আলামতসহ আটক সব জুয়াড়িকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।