সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সহ চার কর্মকর্তাকে ষ্ট্যান্ড রিলিজ

6

কাজিরবাজার ডেস্ক :
নির্বাচন প্রশিক্ষণ ইনষ্টিটিউশনের (ইটিআই) মহাপরিচালক মোস্তাফা ফারুকসহ নির্বাচন কমিশনের চার কর্মকর্তাকে বদলি (ষ্টান্ড রিলিজ) করা হয়েছে। মোস্তাফা ফারুককে ইটিআই থেকে ফরিদপুরে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা পদে বদলি করা হয়েছে।
নির্বাচন কমিশনের সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমান স্বাক্ষরিত বদলির আদেশ মঙ্গলবার (২৭ আগষ্ট) জারি করা হয়। এই চার কর্মকর্তাকে বুধবারের (২৮ আগষ্ট) মধ্যে তাদের বর্তমান কর্মস্থল ত্যাগ করতে বলা হয়েছে। তা না-হলে বৃহস্পতিবার (২৯ আগষ্ট) তারা তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও সদস্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রশিক্ষণের নামে সম্প্রতি ব্যাপক অর্থ লোপাটের অভিযোগ ওঠে। নির্বাচন সংক্রান্ত বিভিন্ন প্রশিক্ষণ ইটিআইয়ের মাধ্যমে সম্পন্ন হয়ে থাকে।
বদলির আদেশে অন্য কর্মকর্তাদের মধ্যে ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা নুরুজ্জামান তালুকদারকে ইটিআইয়ের মহাপরিচালক, সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইসরাইল হোসেনকে নির্বাচন কমিশনের পরিচালক এবং নির্বাচন কমিশনের পরিচালক (জনসংযোগ) এস এম আসাদুজ্জামানকে সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা পদে বদলি করা হয়েছে।