সোমবার থেকে সিলেটসহ ৫ জেলায় পরিবহন ধর্মঘট

4

৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়ায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডাক দিয়েছে সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ।
বুধবার (২৮ আগষ্ট) দক্ষিণ সুরমা বাবনাস্থ প্রধান কার্যালয়ে সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে, দক্ষিণ সুরমা বাবনাস্থ প্রধান কার্যালয়ে এক আলোচনা সভা এই সিদ্ধান্ত নেওয়া হয়। সংগঠনটির পক্ষ থেকে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
এ সময় দাবি আদায় না হওয়া পর্যন্ত শ্রমিকদের ঐক্যবদ্ধ থেকে দাবি আদায়ে ধর্মঘট চালিয়ে যাওয়ার আহ্বান জানানো হয়। সভায় পাঁচ দফা দাবি বাস্তবায়নের জন্য আগামী ২ সেপ্টেম্বর থেকে সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়ায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট পালনের জন্য সকলের প্রতি নির্দেশ প্রদান করা হয়।
সিলেট বিভাগ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক সেলিম আহমদ ফলিকের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. সজিব আলী পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য দেন আহ্বায়ক মো. আবুল কালাম।
বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক শাহ মো. জিয়াউল কবির পলাশ, হবিগঞ্জ জেলা সড়ক পরিবহনের সহ-সভাপতি জিতু মিয়া, সুনামগঞ্জ জেলা পরিবহণ মালিক সমিতির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি সৈয়দ মকসুদ আহমদ, সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেজাউল করিম, কার্যকরী সভাপতি বুরহান উদ্দিন। বিজ্ঞপ্তি