ফার্মেসী থেকে ৯ জুয়াড়ি গ্রেফতার

101
র‌্যাবের অভিযানে আটক ৯ জুয়াড়ি।

স্টাফ রিপোর্টার :
নগরীর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকার একটি ফার্মেসি থেকে জুয়া খেলারত অবস্থায় ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব। গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল তাদের গ্রেফতার করে বুধবার (২৮ আগষ্ট) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের অফিসার এএসপি ওবাইন।
সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সিলেট নগরের ওসমানী মেডিকেল কলেজের ১ নং গেইট এর বিপরীতে সিলেট মেডিক্যাল সেন্টার নামক ফার্মেসীর ভিতরের রুমে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী ও নগদ ২৫হাজার ২৯০ টাকা জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে, নগরীর কাজলশাহর আব্দুল কাদির (৪৫), একই এলাকার মো. শুভ (৩০), তপু কুমার কর (৩৫), বিকাশ কর (৪৫), সঞ্জয় দেব (৩০), মো. সেলিম আহমেদ (৫০), ভাতালিয়ার মাসুম আহম্মেদ (৪২), বালাগঞ্জের মো. গিয়াস উদ্দিন (২৬) ও নেত্রকোনা জেলার মো. ইজাজুল ইসলাম (২২)। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামিদেরকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।