গোলাপগঞ্জের বাঘায় বিভিন্ন উদ্বোধনী অনুষ্ঠানে এমপি নাহিদ ॥ আমি মন্ত্রী হওয়ার আগ পর্যন্ত এই এলাকার রাস্তাঘাটের দৈন্য দশা ছিল

18
গোলাপগঞ্জে বাঘা হাজী আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের নতুন ভবনের কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইমলাম নাহিদ এমপি।

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
সাবেক শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ বলেছেন, দেশের উন্নয়নে সরকার নিরলসভাবে কাজে করে যাচ্ছে। তিনি বলেন, আমি মন্ত্রী হওয়ার আগ পর্যন্ত এ এলাকায় রাস্তাঘাট দৈন্য দশায় ছিল। গোলাপগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়নের আমি তৎপর ছিলাম। সোনাপুর হাতুড়া পীরের বাজার রাস্তা সংস্কারে সিলেটের সাথে অত্র এলাকার যোগাযোগ ব্যবস্থায় দিগন্ত উন্মেচিত হলো। গতকাল বাঘা ইউনিয়নের সোনাপুর-হাতুড়া পীরের বাজার সড়ক মেরামত কাজের শুভ উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন। এ সময় সাবেক শিক্ষামন্ত্রীর কাছে গোলাপগঞ্জ সংযোগস্থ সেতুর দাবিতে স্মারকলিপি প্রদান করে বাঘা ইউনিয়নবাসী। স্মারকলিপিতে বলা হয়, গোলাপগঞ্জ উপজেলার স্কুল-কলেজ, মাদ্রসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক হাজার শিক্ষার্থী প্রতিনিয়ত ভোগান্তির মধ্য দিয়ে নদী পাড়ি দিয়ে লেখাপড়া করে যাচ্ছে। দুর্যোগপূর্ণ সময়ে নদী পারাপারে তারা দুর্ঘটনার সম্মুখীন হয়ে থাকে। এছাড়া প্রতিদিন ব্যবসায়ী, চাকুরীজীবীসহ এলাকার হাজারো মানুষ খেয়াঘাটে নৌকা পারাপারে নানা দুর্ভোগের স্বীকার হচ্ছেন প্রতিনিয়ত। সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি ১ কোটি ১৪ লক্ষ টাকার ব্যয়ে গোলাপগঞ্জের বাঘা ইউপির সোনাপুর বাজার সড়কের সংস্কার কাজ, সালাম মকবুল উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন ও হাজী আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের নতুন ভবনের কাজের উদ্বোধন করেন সাবেক শিক্ষামন্ত্রী নরুল ইসলাম নাহিদ এমপি। গতকাল মঙ্গলবার ১১টায় সালাম মকবুল উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি স্থাপন ও দুপুর ১২টায় হাজী আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের নতুন ভবনের শুভ উদ্বোধন করেন। এদিকে বিকাল ৩টায় সোনাপুর বাজারে রাস্তা উদ্বোধন শেষে দলীয় সমাবেশে ও যোগ দেন তিনি। এসব পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী রফিক আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ গোলাপগঞ্জ পৌর আ.লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা আরজুমন্দ আলীসহ স্থানীয় নেতৃবৃন্দ।