জিন্দাবাজারে গ্রেফতার হওয়া প্রতারককে কারাগারে প্রেরণ

12

স্টাফ রিপোর্টার :
নগরীর জিন্দাবাজারে অনলাইনের মাধ্যমে প্রতারণার অভিযোগে গ্রেফতার হওয়া প্রতারক মো. হেলাল আহমদ সবুজকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে কোতোয়ালি থানা পুলিশ। ধৃত হেলাল আহমদ সবুজ গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের লামা মহিশখের গ্রামের মর্তুজ আলীর পুত্র। বর্তমানে সে মেজরটিলা ইসলামপুর ফাল্গুনী ৬২ নং বাসার বাসিন্দা।
গতকাল মঙ্গলবার দুপুরে র‌্যাব-৯ তাকে কোতোয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পরে পুলিশ তাকে সংশ্লিষ্ট আদালতে হাজির করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
এ ঘটনায় র‌্যাব-৯ এর ডিএডি আইয়ুব নবী বাদি হয়ে মো: হেলাল আহমদ সবুজকে একমাত্র আসামী করে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। যার নং- ৬৮ (২৭-০৮-১৯)।
এর আগে অনলাইনের মাধ্যমে ছয়মাসে দ্বিগুণ লাভের প্রলোভন দেখানোর অভিযোগে গত সোমবার রাতে নগরী জিন্দাবাজারের ব্লু ওয়াটার শপিং সিটির ৭ম তলায় অবস্থিত আমার বাজার লিমিটেড নামক একটি ভুয়া প্রতিষ্ঠান থেকে গ্রেফতার করা হয় মো. হেলাল আহমদ সবুজকে। পরে জিজ্ঞাসাবাদ শেষে সবুজকে কোতোয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব-৯।
মামলার বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি তদন্ত রিতা বেগম বলেন, গ্রেফতারকৃত সবুজের বিরুদ্ধে ৪২০ ধারায় প্রতারণার মামলা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।