ধর্মপাশায় বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

25

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের ধর্মপাশায় প্রতিবেশীর বিরুদ্ধে বাকপ্রতিবন্ধী এক মেয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।
অভিযুক্ত প্রতিবেশী উপজেলার সদর ইউনিয়নের ধর্মপাশা গ্রামের বাসিন্দা খোকন চৌধুরীর ছেলে রোম বাদশা ওরফে রুমালী (১৮)।
রবিবার (২৫ আগষ্ট) রাত ৮টায় এ ধর্ষণের ঘটনা ঘটে।
জানা যায়, ধর্মপাশা বাজারে ওই শিশুটির বাবার একটি দোকান রয়েছে। শিশুটি তার বাবার সাথে ওইদিন বিকেলে দোকানে যায়। রাত পৌনে ৮টার দিকে দোকানের সামনে থেকে মেয়েটিকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে বাবার কাছ থেকে নিয়ে যায় রুমালী। পথিমধ্যে বাড়ির পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন ভবনে নিয়ে গিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে সে।
শিশুটি কাঁদতে কাঁদতে তার মাকে বিষয়টি ইশারা ইঙ্গিতে বুঝায় এবং নির্মাণাধীন ভবনের কাছে নিয়ে যায়। পরে মেয়েটি তার মাকে ওই প্রতিবেশীর বাড়িতে নিয়ে যায় এবং অভিযুক্তকে আঙ্গুল দিয়ে দেখায়। ঘটনাটি জানাজানি হলে রুমালী বাড়ি থেকে পালিয়ে যায়।
ঘটনার পর শিশুটিকে প্রথমে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় রোববার রাতেই ওই শিশুটির বাবা বাদী হয়ে রুমালীর বিরুদ্ধে ধর্মপাশা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।
ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার বলেন, রাতেই মেয়েটির বাবা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করেছেন। আসামীকে খোঁজে বের করে গ্রেপ্তারের সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।