ক্যান্সারে আক্রন্ত শিশু সিফাতের সাহায্য সংগ্রহকারীদের গাড়ীতে হামলা ও লুটপাট

20

ক্যান্সার রোগে আক্রান্ত শিশু সিফাত (৪) সমাজের দানশীল ব্যক্তিদের সাহায্য-সহযোগিতায় চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাঁচতে সাহায্য চেয়েছিল। তারই ধারাবাহিকতায় সিলেটের বিভিন্ন জায়গায় কিছু স্বেচ্ছাসেবী লোকের মাধ্যমে তার আর্থিক সাহায্যের কার্যক্রম চলছিল।
গত ২৪ আগষ্ট শনিবার রাত আনুমানিক ৯টায় দক্ষিণ সুরমার জালালপুর বাজার সংলগ্ন ব্রীজের সামনে কয়েক জন লুটেরা সংঘবদ্ধ ভাবে সেই গাড়ীতে হামলা চালিয়ে লোকজনকে মারধর করে নগদ প্রায় ৩০ হাজারের মত টাকা ছিনতাই করে নিয়ে যায়।
উলে¬খ্য শিশু সিফাত সিলেট নগরীর ৯নং ওয়ার্ডের উত্তর বাঘবাড়ি নিবাসী দিনমজুর পিকআপ ভ্যান চালক আতাউর রহমানের ছেলে। সিফাতকে সিলেটে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে ডাক্তারের পরামর্শ অনুযায়ী উন্নয়ন চিকিৎসার লক্ষ্যে ঢাকাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের ২য় তলার ১০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
সিফাতের পিতা ঘটনার খবর শোনে ছেলেকে মেডিকেলে রেখে বাড়ীতে এসে কান্না কাটি করছে এবং প্রশাসনের কাছে দুষীদের খুজে বের করে টাকা গুলো উদ্ধার করে দেওয়ার অনুরোধ জানাচ্ছেন।
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক জানিয়েছেন সিফাতকে পুরোপুরি সুস্থ করতে প্রায় দশ লক্ষ টাকা প্রয়োজন। ছেলের চিকিৎসার জন্য পিকআপ ভ্যান চালক আতাউর রহমানের পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব হচ্ছে না। তাই শিশু পুত্র সিফাতকে বাঁচাতে তিনি দেশ-বিদেশে ও সমাজের বিত্তবানদের সাহায্য সহযোগিতার করার আহবান জানিয়েছেন।
শিশু সিফাত এর চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তিগণ আর্থিক সাহায্য পার্সোনাল বিকাশঃ ০১৭১১৫৭৩৭০৫ (পিতা আতাউর রহমান) এর নাম্বারে পাঠাতে পারবেন। বিজ্ঞপ্তি