স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদের মায়ের মৃত্যুতে মেয়র আরিফুল হক চৌধুরীর পক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

16
মেয়র আরিফুল হক চৌধুরীর পক্ষ থেকে হযরত শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গণে স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদের মা এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদের মাতা মোসলেমা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
সোমবার সিসিকের জনসংযোগ শাখা থেকে গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় মেয়র আরিফুল হক চৌধুরী মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে মোসলেমা খাতুনের মৃত্যুতে গত শনিবার বিকেলে হযরত শাহজালাল (রহ.) এর মাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়া মাহফিল। সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিলে স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদের মাতা মোসলেমা খাতুনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে উপস্থিত মুসল্লিদের মাঝে বিতরণ করা হয় শিরনি।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিটি কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লৌদি, রেজওয়ান আহমদ, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজ, হিসাবরক্ষণ কর্মকর্তা আ ন ম মনসুফ, লাইসেন্স কর্মকর্তা মো. জাহাঙ্গির সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা। বিজ্ঞপ্তি