জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন মহানগর শাখার আলোচনা ॥ ড্রাইভিং লাইসেন্স ও পরিচয়পত্র নবায়ন না করলে কঠোর ব্যবস্থা

8

সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্ট-৭০৭ এর সাংগঠনিক উপ-কমিটি সিলেট মহানগর শাখার এক সভা আলোচনা ২৬ আগষ্ট সোমবার আম্বরখানা-সালুটিকর উপ-পরিষদ কার্যালয় মজুমদারীতে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সাংগঠনিক উপ-কমিটির আহ্বায়ক আবুল হোসেন খাঁনের সভাপতিত্বে ও সম্পাদক রফিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা সি.এন.জি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি জাকারিয়া আহমদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যে সমস্ত সিএনজি চালিত অটোরিক্সা চালকগণ ড্রাইভিং লাইসেন্স ও ইউনিয়নের পরিচয়পত্র নবায়ণ বিহীন গাড়ি চালিয়ে আসছেন, সেপ্টেম্বরের মধে ড্রাইভিং লাইসেন্স ও পরিচয়পত্র নবায়ণ না করলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সভায় সিদ্ধান্ত হয়। তিনি বলেন, যানজট নিরসনের লক্ষ্যে যেন তেন ভাবে গাড়ি পার্কিং করা থেকে বিরত থাকা, গাড়ি চালনা অবস্থায় মোবাইল ফোন ব্যবহার না করা, ইউনিয়নের শৃংখলা মেনে চলা সহ আনুষাঙ্গিক সাংগঠনিক সকল বিষয়াদি পর্যবেক্ষণ, তদারকি সহ সংশ্লিষ্ট আঞ্চলিক কমিটির কার্যক্রম পর্যালোচনা ক্রমে সংগঠনকে গতিশীল করার জন্য কার্যকর পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত হয়।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক উপ-কমিটির সদস্য মোঃ মামুনুর রশিদ মামুন, আব্দুল মন্নান, মোঃ লিটন আহমদ, মোঃ ফরিদ আহমদ, মোঃ খালিক মিয়া, মোঃ মুহিবুর রহমান এপল, মোঃ সুজন মিয়া, মোঃ বরকত আলী, মোঃ নওশাদ আহমদ, মোঃ এমাদ উদ্দিন, সালুটিকর উপ-পরিষদের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা উপ-পরিষদের সহ-সভাপতি আব্দুল হামিদ, সালুটিকর উপ-পরিষদের সহ সম্পাদক মস্তাক আহমদ। বিজ্ঞপ্তি